প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে সালমান-ক্যাটরিনা

খেলা ডেস্ক / ৮:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ০৮,২০১৯

বলিউডের বড় দুই সুপারস্টার বাংলাদেশে এসেছেন। উপলক্ষ বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করা। সেই অনুষ্ঠানে এসে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তারা সাক্ষাত করবেন না সে কি হয়? প্রেসিডেন্ট বক্সে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ।

এসময় উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মঞ্চে তখন পারফর্ম করছেন খ্যাতিমান কণ্ঠশিল্পী সোনু নিগম।

এর আগে সন্ধ্যা ৭টার দিকে বিপিএলের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্ধারিত সময়ের আগেই মঞ্চে এসেছেন তিনি। প্রেসিডেন্ট বক্সে তার জন্য নির্ধারিত মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা করেন বিপিএলের। বঙ্গবন্ধু কন্যার উদ্বোধন ঘোষণার পরই মিরপুর শের ই বাংলার আকাশে শুরু হয় বর্ণিল আতশবাজি। দর্শকদের হর্ষধ্বনিতে প্রকম্পিত হয় পুরো মাঠ।

আজ রোববার বিকাল সাড়ে ৫টায় শুরু হয় বঙ্গবন্ধু বিপিএল কনসার্ট। যেখানে শুরুতেই সঙ্গীত পরিবেশন করেন ডি'রকস্টার শুভ। তার পরিবেশনা শেষ হলে মঞ্চে ওঠেন রেশমি মির্জা। এরপর ওঠেন জেমস।

জেমসের প্রথম গানটি শেষ না হতেই শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রবেশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি উদ্বোধন ঘোষণার পর জেমস আবারও শুরু করেছেন কনসার্ট।

জেমসের পর মঞ্চে উঠবেন কিংবদন্তি লোকসঙ্গীত শিল্পী মমতাজ। ৯টায় গান গাইবেন কৈলাস খের। সাড়ে ৯টায় মঞ্চে উঠবেন ক্যাটরিনা কাইফ। ৩০ মিনিট চলবে এ বলিউড তারকার পারফরম্যান্স।

১০টায় মঞ্চ মাতাবেন সালমান খান। ক্যাটরিনার সঙ্গে সালমানের ডুয়েট পারফরম্যান্সে শেষ হবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বিপিএলের খেলা।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com