কারওয়ান ও কুর্মিটোলায় দুই বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক / ৫:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭,২০১৯

রাজধানীতে হঠাৎ দুটি যাত্রীবাহী বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। শনিবার বিকাল তিনটার দিকে ফার্মগেট-শাহবাগ রোডের কারওয়ান বাজার এলাকার ফুটওভার ব্রিজের সামনে ট্রাস্ট সার্ভিস লিমিটেডের একটি বাসে এবং বিকেল চারটার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বিআরটিসি দোতালা বাসে আগুন লাগার ঘটনা ঘটে। তবে পৃথক এ দুই ঘটনায় তাৎক্ষণিকভাবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদফতরের কর্তব্যরত কর্মকর্তা লিমা খানম বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দুপুর তিনটার দিকে ট্রাস্ট সার্ভিস লিমিটেডের একটি যাত্রীবাহী বাস ফার্মগেট থেকে শাহবাগের দিকে যাওয়ার সময় কারওয়ান বাজার এলাকায় আসলে এর ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে শুরু করে। এক পর্যায়ে কারওয়ান বাজার ফুট ওভার ব্রিজের সামনে আসলে গাড়িটি থেমে যায় এবং আগুন ধরে যায়। এ সময় যাত্রীরা দ্রুত বাসের দরজা ও জানালা দিয়ে বের হয়ে যান।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কারওয়ান বাজার-ফার্মগেট সড়কে দীর্ঘ যানজন সৃষ্টি হয়। পরে বাসটিকে ঘটনাস্থল থেকে সরিয়ে নেয়া হয়।

তিনি জানান, দুপুর সোয়া ৩টায় কারওয়ান বাজারে প্রথম আলো ভবনের সামনে সামনে ট্রাস্ট পরিবহনের একটি বাসে হঠাৎ আগুন লাগে। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নেভায়। এর পরপরই খবর আসে যে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে একটি দোতলা বাসে আগুন লেগেছে। খবর পেয়ে সেখানেও আলাদা দুইটি ইউনিট পাঠানো হয়েছে। সর্বশেষ সোয়া ৪টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

সম্পাদক : ড. কাজল রশীদ শাহীন
প্রকাশক : মো. আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-১৮-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: editorkholakagoj@gmail.com
            kholakagojnews7@gmail.com