ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ক্যাসিনোতে নিরব-বুবলী

বিনোদন ডেস্ক
🕐 ৪:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ০২, ২০১৯

দেশজুড়ে যখন ক্যাসিনো আতঙ্ক ঠিক সেই সময় চিত্রনায়িকা বুবলীকে নিয়ে নায়ক নিরব দিনের পর দিন সময় কাটাচ্ছেন ক্যাসিনোতে। অন্ধকার জগতের লাল নীল আলোয় সময় কাটছে দুজনের। পিছে পিছে ঘুরে বেড়াচ্ছে মৃত্যু। গোলাগুলি ও নানা সংঘাতের মধ্য নিরব-বুবলী। তবে বাস্তবের নয় সিনেমার।

গত সপ্তাহ থেকে ‘ক্যাসিনো’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন নিরব-বুবলী। এই প্রথম জুটি হয়েছেন তারা। এরই মধ্যে এফডিসিতে বেশ কয়কদিন পরিচালিত সৈকত নাসির সিনেমাটির শুটিং করেছেন।

রোববার (১ ডিসেম্বর) রাজধানীর ৩০০ ফিট রাস্তায় নীলা মার্কেট এর বিপরীতে ফায়ার সার্ভিস এলাকায় সিনেমাটির অ্যাকশন দৃশ্যের শুটিং করেছেন নিবর-বুবলী ও তাসকিন।

নতুন ছবির শুটিং কথা হয় নায়ক নিরব বলেন, প্রত্যেকটি ছবিতে অভিনয় করার সময় কোনো না কোনো চ্যালেঞ্জ নিতে হয়। এই ছবিটাও একটা বিশেষ চ্যালেঞ্জ আমার জন্য। টানা সাতদিন শুটিং করলাম। অন্যরকম একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে ক্যাসিনো সিনেমাটি। নানা নতুন অভিজ্ঞতাও হচ্ছে।

থ্রিলার গল্পে ‘ক্যাসিনো’ সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি ক্যাসিনো।

নিরব আরও জানান, আজ শুটিং নেই তার। আগামীকাল মঙ্গলবার থেকে আবারও এফডিতে এই ছবির শুটিংয়ে অংশ নিবেন তিনি। তিন চার দিন এফডিসিতে শুটিং হবে। এরপর আবার আউটডোরের কাজ।

 
Electronic Paper