ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভয়ংকর রূপে অজয়

বিনোদন ডেস্ক
🕐 ৩:১৩ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯

অজয় দেবগনের আপকামিং ভেঞ্চার ‘তানহাজি : দ্য আনসাং হিরো’-র ট্রেলার লঞ্চের অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা। তার ঠিক আগেই ফের নতুন এক পোস্টার পোস্ট করে ভক্তদের উৎসাহ আরও বাড়িয়ে দিলেন অজয় দেবগন।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টারটি পোস্ট করে তিনি ট্রেলার লঞ্চ নিয়ে তার উত্তেজনার কথা জানিয়েছেন। পাশাপাশি ঘোষণা করেছেন ট্রেলার লঞ্চের সময়ও। 

অজয় লিখেছেন, ‘এপিক লড়াই দেখার জন্য তৈরি হন, আজ বেলা ১.৪৭-এ মুক্তি পাবে তানহাজির ট্রেলার।’

শুধু ভক্তরাই নন, এই ফিল্মের ট্রেলার দেখার জন্য মুখিয়ে আছেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, সিদ্ধার্থ মালহোত্রার মতো বলি সেলেবরাও। গত সপ্তাহেই বিভিন্ন চরিত্রের পোস্টার প্রকাশ করেছিলেন অজয়। শুরু করেছিলেন ফিল্মের ট্রেলার মুক্তির কাউন্টডাউন। সোমবার তিনি প্রকাশ করলেন এই ছবিতে তার স্ত্রী কাজলের ফার্স্ট লুক।

সাবিত্রীবাঈ মালুসারের চরিত্রে দেখা যাবে কাজলকে। ফার্স্ট লুকেই বেশ আশা জাগিয়েছেন দাপুটে অভিনেত্রী। পোস্টারে ট্র্যাডিশনাল মহারাষ্ট্রীয় সাজে দেখা গিয়েছে কাজলকে। রয়েছেন তানহাজি মালুসারের চরিত্রে অভিনয় করা অজয় দেবগনও। তার হাতে দেখা যাচ্ছে মারাঠা পতাকা। এই ছবি অজয়ের শততম ফিল্ম।

তিনি ও কাজল ছাড়াও এতে উদয়ভানের চরিত্রে দেখা যাবে সাইফ আলি খানকে, শিবাজী মহারাজের চরিত্রে অভিনয় করেছেন শরদ কেলকর। থ্রি ড্রি ফিল্মটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি।

 
Electronic Paper