ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঢাবি ছাত্র ইউনিয়ন

নেতৃত্বে সাখাওয়াত-রাগীব



ঢাবি প্রতিনিধি
🕐 ৯:০৬ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার ২৫ সদস্য বিশিষ্ট নতুন পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন গত কমিটির সহ-সভাপতি সাখাওয়াত ফাহাদ ও সাধারণ সম্পাদক পদে পুনঃনির্বাচিত হয়েছেন রাগীব নাঈম। রোববার সকালে এই নতুন কমিটি প্রকাশ করা হয়।

এর আগে গত ১৪ নভেম্বর ঢাবি ছাত্র ইউনিয়নের ৩৩তম সম্মেলন অনুষ্ঠিত হয়। নতুন কমিটিতে সহ-সভাপতি হয়েছেন জয় রায়, মুনিরা দিলশাদ ইলা, নিসর্গ নিলয়, মাহির শাহরিয়ার রেজা, ঐশ্বর্য আহমেদ ও ইঞ্জয় রায় সাগর। সহকারী সাধারণ সম্পাদক পদে রয়েছেন শিমুল কুমার পাল, মেঘমল্লার বসু ও আব্দুল করিম।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হয়েছেন- জাহিদ জামিল, কোষাধ্যক্ষ দেবেশ চন্দ্র সিংহ, দপ্তর সম্পাদক আদনান আজিজ চৌধুরী, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রত্নপ্রতিম মেহদী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুম রানা জয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইনুর রহমান শুভ, সাংস্কৃতিক সম্পাদক সৌম্যক সাহা ধ্রুব, ক্রীড়া সম্পাদক শ্যামজিৎ পাল শুভ্র এবং সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে রিপিয়ন চাকমা নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সদস্য হয়েছেন সদ্য সাবেক সভাপতি মো. ফয়েজ উল্লাহ, লেনিক চাকমা, শোয়েব মাহমুদ অনন্ত, সুপ্রিয় সাহা ও আনিকা আনজুম অর্নি।

 
Electronic Paper