ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি দুই রোহিঙ্গা নিহত

বান্দরবান প্রতিনিধি
🕐 ২:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিজিবির গুলিতে দুই মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় নিহতদের কাছ থেকে মোট ৪০ হাজার পিস ইয়াবা এবং একটি এক নলা বন্দুক উদ্ধার করা হয়। উপজেলার ঘুমধুম ইউনিয়নের সাম্পানপাড়া এলাকার শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- মো. ইয়াছিন (৩০) এবং হোছেন আলি (২০)। তারা কক্সবাজারের কতুপালং-২ রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে পরিচয় নিশ্চিত করেছেন বিজিবি।

৩৪ বিজিবি ব্যাটালিয়নের সিও লে. কর্নেল আলি হায়দার আজাদ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে ১২ জনের একটি গ্রুপ ইয়াবার চালান নিয়ে আসছিল এমন তথ্যের ভিত্তিতে বিজিবির সদস্যরা আগে থেকেই ঘটনাস্থলে অবস্থান নেন। পরে ওই দলের সদস্যদের মাদকের চালানের বিষয়ে চ্যালেঞ্জ করলে তারা বিজিবির সদস্যদের ওপর ফায়ার শুরু করে। আত্মরক্ষার্থে বিজিবির সদস্যরাও পাল্টা গুলি চালায়। এতে মাদক কারবারিদের একটি গ্রুপ পাহাড়ের ভেতর দিয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদেরকে উদ্ধার করে বিজিবির সদস্যরা চিকিৎসার জন্য উখিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের কাছে নিহতদের মরদেহ হস্তান্তর করেছে বিজিবি।

 
Electronic Paper