ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এসকে তৃষ্ণার তবুও বিদায়

বিনোদন প্রতিবেদক
🕐 ৮:৩৭ পূর্বাহ্ণ, নভেম্বর ০৯, ২০১৯

সুমাইয়া খন্দকার তৃষ্ণা অভিনীত ছবি ‘তবুও বিদায়’। ছবির ৮০ ভাগ কাজ শেষ। দেশের বিভিন্ন পর্যটন এলাকায় ছবির শুটিং হয়েছে। এর মধ্যে রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি এবং চায়ের রাজধানী শ্রীমঙ্গলের বিভিন্ন জায়গায় শুটিং হয়। ছবিটির প্রত্যেকটি শুটিং স্পটের মধ্যে দর্শনীয় স্থান ফুটে উঠেছে। এস কে টেলি মিডিয়া প্রোডাকশনের ব্যানারে গত ৬ ও ৭ নভেম্বর শ্রীমঙ্গলে ছবির শেষ ভাগের শুটিং সম্পন্ন হয়েছে।

ছবির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালক শেখ কামাল। সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন মুহাম্মদ মারুফ বিল্লাহ। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন সবুজ আশরাফ সুপ্ত ও সুমাইয়া খন্দকার তৃষ্ণা। ছবিতে আরও আছেন মেহেদী হাসান মাহি, শুভ্র, লিজা খানম, তমা, বর্দা মিঠুসহ দেশের খ্যাতিমান শিল্পীরা।

ছবির পরিচালক শেখ কামাল বলেন, প্রত্যেকেরই জন্ম এবং মৃত্যু এটা বাস্তবতা। জন্মের পর মানুষকে অন্যায় অত্যাচার থেকে বিরত থাকতে হবে। ছবিতে এ বিষয়গুলো ফুটে উঠেছে।

তিনি বলেন, তার ছোট বোন খুব অসুস্থ। তার চোখ দিয়ে রক্তপাত হয়। ডাক্তার বলেছেন যেকোন সময় মারা যেতে পারে। এতো সুন্দর পৃথিবীতে সব কিছু থেকেও নেই। অনেক কষ্টে জীবন কাটাচ্ছেন তার বোন। তাই তিনি ছোট বোন আফরোজা হক কোহিনুরের জীবনের বাস্তবতা নিয়ে সিনেমাটি তৈরি করেছেন।

২০১৮ সালের ১০ নভেম্বর ছবির কাজ শুরু হয়েছিল। পরিচালক বলেন, ২০২০ সালের মার্চের মধ্যে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 
Electronic Paper