অন্তর্জাল ছবি তুমি আমারই

বিনোদন প্রতিবেদক / ৮:০০ অপরাহ্ণ, নভেম্বর ০৮,২০১৯

অনেক দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনার খোরাক জুগিয়ে চলছে মিজানুর রহমান আরিয়ানের নতুন কাজ ‘তুমি আমারই’। আফরান নিশো আর মেহজাবীন জুটিকে নিয়ে আগেও একাধিক জনপ্রিয় কাজ উপহার দিয়েছেন এই নির্মাতা। তবে এবারের কাজটি দেখার জন্য একটু বেশি সময়ই অপেক্ষা করতে হলো দর্শকদের।

অবশেষে বৃহস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় ‘তুমি আমারই’ নামের বিশেষ এই অন্তর্জাল ছবিটি সরাসরি উন্মুক্ত করা হলো লাইভ টেক নামের ইউটিউব চ্যানেলে। প্রকাশের কয়েক ঘণ্টার ব্যবধানে ফিকশনটির ভিউ হয়েছে সাড়ে চার লাখেরও বেশি। মন্তব্য করেছেন কয়েক হাজার দর্শক। বেশিরভাগ দর্শকের মন্তব্য ছিল এমন- ‘ঋণী’, ‘বুকের বা পাশে’র পর নিশো-মেহজাবীন-আরিয়ানের এই কাজটিও আরেকটি মাইলফলক ছুঁয়ে যাবে।

নির্মাতা আরিয়ান বলেন, ‘প্রকাশের পর থেকে দর্শকদের কাছ থেকে প্রচুর সাড়া পাচ্ছি। আমার সবচেয়ে বেশি দর্শকনন্দিত কাজ ‘ব্যাচ ২৭’, ‘বড়ছেলে’, ‘বুকের বা পাশে’, ‘কথোপকথন’ বানিয়ে যেমন ফিডব্যাক পেয়েছিলাম, এবার তেমনই অনুভব করছি।’ ‘তুমি আমারই’ প্রযোজনা করেছে টার্ন প্রোডাকশন, যেটি লাইভ টেকনোলজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান।

নাটকটি প্রযোজনা ও পরিবেশনা প্রসঙ্গে নির্মাতা আরিয়ান বলেন, ‘আমাদের এখানে ভ্যালেন্টাইন কিংবা ঈদ উৎসবে এমন বড় আয়োজনের প্রডাকশন হয়ে থাকে। কিন্তু লাইভ টেকনোলজি থেকে উৎসবের বাইরেও এ ধরণের প্রডাকশন নির্মাণের উদ্যোগ নিয়েছে। এটা ইতিবাচক দিক। এই ধারাবাহিতা অব্যাহত থাকুক।’

এ ফিকশনে রয়েছে ‘তুমি আমারই’ ও ‘কেন কে জানে’ শিরোনামে দুটি গান। দুটিই লিখেছেন সোমেশ্বর অলি। কণ্ঠ, সুর-সংগীত দিয়েছেন তাহসিন আহমেদ ও সাজিদ সরকার। নিশো-মেহজাবীন ছাড়াও অন্যান্য চরিত্রে এতে অভিনয় করেছেন শহিদুল ইসলাম সাচ্চু, মাসুম বাশার, মিলি বাশার, সাবিহা জামান, আজম খান, লিমন প্রমুখ।

সম্পাদক : ড. কাজল রশীদ শাহীন
প্রকাশক : মো. আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-১৮-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: editorkholakagoj@gmail.com
            kholakagojnews7@gmail.com