ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টাকার ওপর গভীর ঘুমে ডিবি পুলিশ!

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ১০:৪৭ পূর্বাহ্ণ, নভেম্বর ০৭, ২০১৯

গাড়ির মধ্যে রাখা বিপুল পরিমাণ টাকার বান্ডিল। পাশে ফাইলপত্র ও ওয়াকিটকি। সেই টাকার বান্ডিলের ওপর গভীর ঘুমে আচ্ছন্ন নারায়ণগঞ্জের ডিবি পুলিশের এক কর্মকর্তা। এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে গতকাল বুধবার সকাল থেকে ভাইরাল হয়েছে।

জানা গেছে, ভাইরাল হওয়া ছবির সেই পুলিশ কর্মকর্তা হলেন নারায়ণগঞ্জ পুলিশের গোয়েন্দা বিভাগে কর্মরত উপপরির্শক (এসআই) মো. আরিফ।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত মঙ্গলবার রাত থেকে সিদ্ধিরগঞ্জ ও এর আশপাশ এলাকায় দায়িত্ব পালন করেন এসআই আরিফসহ এক দল ডিবি পুলিশ। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জে তাদের ব্যবহৃত একটি গাড়ি রাস্তার পাশে পার্কিং করা ছিল। ওইসময় একাধিক ব্যক্তি গাড়ির ভেতরের কয়েকটি ছবি তোলেন। এ সময় দেখা যায় এসআই আরিফ বিপুল পরিমাণ টাকার ওপর ঘুমিয়ে ছিলেন। এ টাকাগুলো বান্ডিল আকারে দেখা যায়। ১০০, ৫০০, এক হাজার টাকার নোটের বেশ কয়েকটি বান্ডিল ছিল সেখানে। তবে বান্ডিলগুলোতে মোট কত টাকা ছিল তা জানা যায়নি।

এ বিষয়ে এসআই আরিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভাইরাল হওয়া ছবিটা আজকের (বুধবার) নয়। ছবিগুলো আজ থেকে ৫-৬ মাস আগের। আর টাকাগুলো আমার মায়ের চিকিৎসার জন্য এক বন্ধুর কাছ থেকে ধার নিয়েছিলাম।

 
Electronic Paper