ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অধ্যক্ষকে পুকুরে ডুবাল ছাত্রলীগ কর্মীরা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
🕐 ৯:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ০২, ২০১৯

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. ফরিদ উদ্দিনকে পুকুরে ফেলে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। অধ্যক্ষের অভিযোগ, ছাত্রলীগের ছেলেদের অন্যায় দাবি না মানায় তাকে মারধর করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে। এতে নেতৃত্ব দেয় ছাত্রলীগকর্মী কামাল হোসেন সৌরভ। সে প্রতিষ্ঠানটির ছাত্রলীগ শাখার সভাপতি মেহেদী হাসান গ্রুপের কর্মী। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। ফরিদ উদ্দিন মসজিদ থেকে নামাজ পড়ে নিজ কার্যালয়ে যাওয়ার সময় কয়েক ছাত্রলীগ নেতাকর্মী তাকে ধরে নিয়ে পুকুরের পানিতে ফেলে দেয়।

এ বিষয়ে অধ্যক্ষ ফরিদ উদ্দিন বলেন, বিভিন্ন সময় ছাত্রলীগের ছেলেরা অন্যায় দাবি নিয়ে আসত আমার কাছে। দাবি না মানায় তারা আমার ওপর ক্ষুব্ধ ছিল। দুই ছাত্রের ফরম পূরণ করানোর জন্য সকালে কয়েকজন আমার কাছে এসেছিল।

আমি বিভাগীয় প্রধানের কাছে যেতে বলি। এ সময় তারা আমাকে অশালীন মন্তব্য করে। এতে আমি তাদের ওপর ক্ষুব্ধ হয়ে কয়েকটি কথা বলি। পরে দুপুরে নামাজ পড়ে অফিসে যাওয়ার সময় কামাল হোসেন সৌরভ আমার পথ আটকে পুকুরের কাছে আসতে বলে। আমি যেতে না চাইলে তারা আমাকে অকথ্য ভাষায় গালাগাল ও মারধর করে। এক পর্যায়ে সবাই মিলে আমাকে তুলে পুকুরে ফেলে দিয়ে উল্লাস করে।

অধ্যক্ষ বলেন, পুকুরে পানির গভীরতা ছিল ১২ থেকে ১৫ ফুট। আমি সাঁতার জানতাম বলে বেঁচে গেছি। সাঁতার না জানলে হয়তো আজই শেষ হয়ে যেতাম।

এ বিষয়ে চন্দ্রিমা থানার ওসি শেখ গোলাম মোস্তাফা বলেন, খবর পেয়ে পলিটেকনিকে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়। সিসিটিভির ভিডিও দেখে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 
Electronic Paper