ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনা

বাংলাদেশি বাবা-ছেলে নিহত

ডেস্ক রিপোর্ট
🕐 ১০:৫৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৯

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের ফিনিক্স শহরের পাশে স্যান্ডলারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি বাবা-ছেলে নিহত হয়েছেন। গত সোমবার স্থানীয় সময় সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

তাদের মধ্যে মিসবাহ উদ্দিন কাজল (৫০) ঘটনাস্থলেই প্রাণ হারান এবং পরদিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার ছেলে আব্দুল্লাহ (১৩) মারা যায়। জানা গেছে, সোমবার মিসবাহ উদ্দিন কাজল তার ছেলে আব্দুল্লাহকে নিয়ে স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায়ের জন্য বাসা থেকে বের হন। তারা এরি স্ট্রিটের আলমা স্কুল রোড পার হচ্ছিলেন, এ সময় উত্তর-পশ্চিম থেকে আসা একটি গাড়ি ধাক্কা দিলে মিসবাহ উদ্দিন কাজল ঘটনাস্থলেই মারা যান। মারাত্মক আহত অবস্থায় আব্দুল্লাহকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন গত মঙ্গলবার হাসপাতালে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, দুর্ঘটনার পরপরই চালক গাড়িটি নিয়ে পালিয়ে যায়। পরে গত বুধবার সকালে পুলিশ গাড়িটির চালক মিশেল হেগারম্যানকে (৫৪) গাড়িসহ তার বাড়ি থেকে আটক করে। ওই দিন স্থানীয় সময় বাদ জোহর মসজিদে একই সঙ্গে জানাজা শেষে অ্যারিজোনায় বাবা-ছেলের মরদেহ দাফন করা হয়।

মিসবাহ উদ্দিন কাজল তার ছেলে আব্দুল্লাহ, স্ত্রী ও কলেজপড়ুয়া একমাত্র মেয়েসহ ঘটনার ১০ দিন আগে পারিবারিক ভিসায় যুক্তরাষ্ট্রে যান। পরদিন মঙ্গলবার আব্দুল্লাহর স্থানীয় স্কুলে সিক্স গ্রেডে ভর্তি হওয়ার কথা ছিল। মিসবাহ উদ্দিন কাজলরা চার ভাই। কাজলের বড় ভাই ডা. ইকবাল উদ্দিন জুয়েল যুক্তরাষ্ট্র প্রবাসী। তার আবেদনেই তিনি আমেরিকা আসেন। কাজলের আরেক বড় ভাই অস্ট্রেলিয়া প্রবাসী। সর্বকনিষ্ঠ ভাই ঢাকার বাড্ডায় বসবাস করছেন। তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলায়। বাবা-ছেলের এ মৃত্যুর খবরে অ্যারিজোনাসহ যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

 
Electronic Paper