২৫ অক্টোবর: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক / ৮:২৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫,২০১৯

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
হঠাৎ অসুস্থ হয়ে পড়তে পারেন। কর্মস্থলে কোনো বিরূপ পরিস্থিতি মোকাবেলা করতে হবে। সহকর্মীরা কাজে কিছুটা বাধা সৃষ্টি করবে। ব্যবসায়ীরা ভালো আয়-রোজগার করতে পারবেন। অংশীদারি কাজে অগ্রগতি আশা করা যায়। দাম্পত্য সুখ-শান্তিতে ব্যাঘাত ঘটাবে তৃতীয় পক্ষের উসকানি।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদ্যার্থীরা পরীক্ষার ফলাফলে ভালো করতে পারবেন। সন্তানের সাফল্যে অভিভাবকের আনন্দ বৃদ্ধি পাবে। কর্মস্থলে নারী সহকর্মীর সঙ্গে প্রেম-সংক্রান্ত ঝামেলায় পড়তে পারেন। এ ইস্যুতে ঊর্ধ্বতনদের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। শারীরিক অবস্থা কিছুটা খারাপ যেতে পারে। যাত্রাপথে সতর্কতা অবলম্বন জরুরি।

মিথুন রাশি (২২ মে-২১ জুন)
খুচরা বিক্রয়কর্মীরা ভালো আয়-রোজগার করতে পারেন। বিদেশি পণ্য বিক্রেতাদের জন্য দিনটি বিশেষ শুভ। ছোট ভাইবোনের কর্মসংস্থানের যোগ রয়েছে। ঝগড়াটে প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। শিল্পীদের কাজের চাপ বাড়তে পারে। প্রেম ও ভ্রমণ অশুভ।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই)
রাজনৈতিক প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে ভালো কোনো ঘটনা ঘটতে পারে। বৈদেশিক ব্যবসায় আয়-রোজগার বৃদ্ধি পাবে। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। বকেয়া টাকা আদায়ের সুযোগ পেয়ে যাবেন। দূরের যাত্রা শুভ। প্রবাসীরা চাকরিতে সুখবর পাবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট)
সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। দূরে কোথাও ভ্রমণের সুযোগ আসতে পারে। কর্মস্থলে অনাকাক্সিক্ষত কিছু ঘটার আশঙ্কা রয়েছে। রাজনৈতিক কাজে অগ্রগতি হবে। প্রভাবশালী নেতার সাহায্য পাবেন। অংশীদারি কাজে আশানুরূপ লাভবান হবেন। ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধে জড়াতে পারেন বন্ধুদের সঙ্গে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
প্রবাসী বড় ভাই বা বন্ধুর কাছ থেকে অর্থ সহায়তা পেতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। ব্যয় বৃদ্ধি পেতে পারে। বৈদেশিক বাণিজ্যে ভালো আয়ের সুযোগ আসবে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য আসতে পারে। অন্যের বউয়ের সঙ্গে আপত্তিকর পরিস্থিতিতে জড়িয়ে সামাজিকভাবে হেনস্তার শিকার হতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
বিদেশি কোনো প্রতিষ্ঠানে চাকরির সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। ঠিকাদারি কাজে কিছু বাধা-বিপত্তির সম্মুখীন হতে পারেন। বন্ধুর সঙ্গে কোনো ব্যবসায়িক আলোচনায় সাফল্য পাবেন। বিনোদনের জন্য দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। ভ্রমণে চাঁদাবাজদের খপ্পরে পড়ে আহত হওয়ার আশঙ্কা রয়েছে। সর্বস্ব ছিনতাই হওয়ার আশঙ্কা প্রবল।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
ভাগ্য উন্নতির সুযোগ পেতে পারেন। বিদেশযাত্রার সুযোগ আসবে। শিক্ষার্থীদের আশানুরূপ ফল না-ও পেতে পারেন। দুপুরের দিকে সময় কিছুটা সময় মন-মেজাজ তিরিক্ষি থাকবে। নতুন কর্মসংস্থানের জন্য দিনটি ভালো। সরকারি চাকরিজীবীদের কেউ কেউ অনৈতিক পন্থায় ভালো আয় করতে পারবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
দিনের শুরুতে পাওনাদাররা তাগাদা দিতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। বৈদেশিক বাণিজ্যে ভালো আয়-রোজগার হতে পারে। জীবিকার জন্য বিদেশযাত্রার যোগ প্রবল। পরিবারের সঙ্গে সময় দিলে ভালো ফল পাবেন। শালা-শালী সন্তানের জনক ও জননী হতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
সাংসারিক ক্ষেত্রে জীবনসঙ্গীর সঙ্গে কলহের আশঙ্কা প্রবল। অংশীদারি ব্যবসায় ভালো আয়-রোজগার হতে পারে। ব্যাংক ঋণসংক্রান্ত চাপে পড়তে পারেন। রাস্তাঘাটে সতর্ক থাকা জরুরি। পাবলিক বাসে ভাড়া নিয়ে ক্যাচাল বাঁধিয়ে অপমান হতে পারেন। প্রেম শুভ, দূরের যাত্রা অশুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পরিবারের সদস্যদের সঙ্গে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। রোমান্টিক বিষয়ে দুশ্চিন্তায় ভুগতে পারেন। কলাকুশলীদের আয়-রোজগার বৃদ্ধি পেতে পারে। সন্তানের সঙ্গে জটিল কোনো বিষয়ে আলোচনা হতে পারে। বাবা-মায়ের সঙ্গে সম্পত্তিজনিত মতানৈক্য বৃদ্ধি পাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিনের শুরুতে সাংবাদিকদের কাজে বাধা-বিপত্তি দেখা দেবে। সাংসারিক কাজে সাফল্য পাবেন। জমিজমা ও সম্পত্তি-সংক্রান্ত বিষয়ে কোনো সাফল্য আসতে পারে। বড় কোনো লেনদেনের আগে সত্যতা যাচাই করা উচিত। পরকীয়ায় জড়িয়ে স্ত্রীর সঙ্গে দূরত্ব বাড়তে পারে। শ^শুরপক্ষের সঙ্গে বিবাদ তুঙ্গে উঠবে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com