ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া যাবে না: নাসিম

নাটোর প্রতিনিধি
🕐 ৫:৩১ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

অনুপ্রবেশকারীদের দলে জায়গা দেওয়া যাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মাদ নাসিম। তিনি বলেছেন, দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া যাবে না। এদের সুসময়ে পেলেও দুঃসময়ে পাওয়া যাবে না। আগামী নির্বাচন উপলক্ষে দলকে শক্তিশালী করতে হবে। কামাল হোসেনদের ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হবে। ফাঁকা আওয়াজ দিয়ে কোনো লাভ হবে না। নির্বাচন করতে চাইলে প্রস্তুতি নিন।

আজ (১৯ অক্টোরব) নাটোর জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

আরবারের খুনিদের গেফতার করা হয়েছে জানিয়ে নাসিম বলেন, খুনিদের গ্রেফতার করা হয়েছে। অথচ বিএনপি জামায়াতের সামনে কোনো ইস্যু না থাকায় তারা এটাকে ইস্যু করতে চায়। এদেশে আর কোনো আন্দোলন হবে না। সরকারকে সহযোগিতা করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্যে দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, মেরিনা জাহান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

এ ছাড়া আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সংরক্ষিত নারী সংসদ সদস্য রত্না আহমেদসহ কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 
Electronic Paper