সন্তান হত্যায় জড়িত থাকার স্বীকারোক্তি তুহিনের বাবার

সুনামগঞ্জ প্রতিনিধি / ৮:১৬ অপরাহ্ণ, অক্টোবর ১৮,২০১৯

তুহিনকে নৃশংসভাবে হত্যার কথা স্বীকার করেছে তুহিনের বাবা আব্দুল বাছির। সুনামগঞ্জের দিরাই উপজেলার কেজাউড়া গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে স্বজনদের হাতে শিশু তুহিনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় তুহিনের বাবা জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় ৩ দিনের রিমান্ড শেষে সুনামগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে হাজির করা হয় বাবা আব্দুল বাছিরকে। এদিন সন্ধ্যায় তুহিনের বাবা ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করছেন আদালতের বিচারক মো. খালেদ মিয়া। স্বীকারোক্তির তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা আবু তাহের মোল্লা।

তিনি বলেন, রিমান্ডে তুহিনের বাবা আব্দুল বাছির ছেলে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। ১৬৪ ধারায় জবানবন্দি প্রদানের জন্য তাকে আদালতে তোলা হয়েছে।

৩ দিনের রিমান্ড শেষে আসামীদের জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত রোববার রাতে সুনামগঞ্জের দিরাই উপজেলার কেজাউরা গ্রামে রাতের আঁধারে শিশু তুহিনকে নৃশংসভাবে হত্যা করা হয়। ঘাতকরা তার লাশ রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে। দুর্বৃত্তরা তুহিনের পেটে দুটি ছুরি ঢুকিয়ে রাখে। দুটি কান ও এমনকি যৌনাঙ্গটিও কেটে ফেলা তারা।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় সুনামগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় দেয়া জবানবন্দিতে খুনের ঘটনায় সম্পৃক্তার কথা স্বীকার করেছেন শিশু তুহিনের চাচা নাসির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com