অনলাইনে ‘বিবাহ অভিযান’

বিনোদন প্রতিবেদক / ২:২৬ অপরাহ্ণ, অক্টোবর ১২,২০১৯

অনলাইনে আসছে তারকাবহুল ও বিনোদনে ভরপুর সিনেমা ‘বিবাহ অভিযান’। সিনেমাটি মুক্তির পর কলকাতা ও বাংলাদেশের দর্শক বেশ উপভোগ করেছেন। এবার ছবিটি আসছে অনলাইন প্ল্যাটফর্ম হইচইতে!

এই মুহূর্তে কলকাতা ও বাংলাদেশের জনপ্রিয় অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে ‘হইচই’ অন্যতম। আর এখানেই দেখা মিলবে বাংলাদেশের আলোচিত অভিনেত্রী নুসরাত ফারিয়া অভিনীত এ ছবিটি। হইচই-এর অরিজিনাল কন্টেন্ট ছাড়াও এই প্ল্যাটফর্মে কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)-এর ছবিগুলোও সবার প্রথমে দেখা যাবে হইচইয়ে।

গণমাধ্যমকে এ তথ্যটি জানিয়েছেন হইচই এর কান্ট্রি ডিরেক্টর (বাংলাদেশ) সাকিব আর খান। তিনি বলেন, এসভিএফের যে কোনো এক্সক্লুসিভ ছবি হইচইয়ে আগে পাওয়া যায়। আজ শনিবার থেকে সেখানে পাওয়া যাবে ‘বিবাহ অভিযান’।

বিনোদন আর হাস্যরসে ভরপুর ‘বিবাহ অভিযান’ সিনেমা কলকাতার হলেও সেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। আরও ছিলেন অঙ্কুশ হাজরা, রুদ্রনীল ঘোষ, অর্ণীবাণ চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, সোহিনী সরকার প্রমুখ। কলকাতার নামী প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) প্রযোজিত ‘বিবাহ অভিযান’ মুক্তি পেয়েছিল ২১ জুন। পরে আমদানি হয়ে বাংলাদেশে আসে ২৬ জুলাই। দেশের অর্ধশতাধিক সিনেমা হলে চলেছিল নুসরাত ফারিয়ার এ ছবি।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com