ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিয়ের পিঁড়িতে আইরিন তানি

বিনোদন প্রতিবেদক
🕐 ৯:৫০ পূর্বাহ্ণ, অক্টোবর ১১, ২০১৯

বিয়ে করলেন অভিনেত্রী আইরিন তানি। পাত্র সাইফুল ইসলাম চৌধুরী। পেশায় যিনি রাজধানীর একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত। গত ৩ অক্টোবর চট্টগ্রাম শহরে দুই পরিবারের সম্মতিতে সময়ের ব্যস্ত এই অভিনেত্রীর বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ের খবর গণমাধ্যমকে জানিয়েছেন ছোটপর্দার এই পরিচিত মুখ নিজেই।

তানি বলেন, পারিবারিকভাবে একসপ্তাহ ধরে দেখা ও জানাশোনার পর আমাদের বিয়ে হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বিয়ের আগে আমি নিজেও ছেলের সঙ্গে কথা বলেছি। ভালো লেগেছে। তবে আমাদের মধ্যে আগে থেকে প্রেম ছিল না। দুজনেই এখন ঢাকাতে আছি। নতুন সংসার গোছাচ্ছি। এরপরেই বড় করে বিয়ের রিসিপশন করব।

আইরিন তানি জানান, তার স্বামী সাইফুল ইসলাম চৌধুরী ভালো মনের মানুষ। সে আমার মতো মানসিকতার। সবকিছুতেই সাপোর্টিভ। স্বামীর চেয়ে তার মধ্যে বন্ধুত্বটাই বেশি, যেটা একটি সম্পর্ক মজবুত করতে খুব দরকারি। বিয়ে করলেও মিডিয়াতে কাজ নিয়ে কোনো বাধা নেই। যেভাবে নিয়মিত কাজ করি সেভাবেই করব। এতে স্বামীর হস্তক্ষেপ থাকবে না। আমার শ্বশুরবাড়ির মানুষ এবং স্বামী প্রত্যেকেই আমার কাজকে রেসপেক্ট করেন। এটা অনেক শান্তির বিষয়। নতুন জীবনে প্রবেশ করেছি। সবার কাছে দোয়া কামনা থাকল।

ছোটপর্দায় একাধিক ধারাবাহিক ও খণ্ড নাটকে দেখা যায় আইরিন তানিকে। কাজ করেছেন চলচ্চিত্রেও। ২০০৭ সালে তিনি ‘বিদ্রোহী পদ্মা’ ছবিতে অভিনয় দিয়ে বড়পর্দায় পা রাখেন। এ ছাড়া কাজ করেছেন ‘কল্প না’ ও ‘লবণ’ ছবিতে।

 
Electronic Paper