ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আবরার হত্যাকারীদের উপযুক্ত শাস্তি দেয়া হবে: আইনমন্ত্রী

নোয়াখালী প্রতিনিধি
🕐 ৫:৩০ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক বলেছেন, আররার হত্যাকাণ্ডের সাথে যারাই জড়িত থাকুক, তারা যে সংগঠনেরই হোক না কেন তাদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে এবং উপযুক্ত শাস্তি দেয়া হবে। বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীতে নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সামনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী ন্যায়বিচার প্রতিষ্ঠায় সব সময় আন্তরিক। তার ধারাবাহিকতায় সারাদেশে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার। এর ফলে এ অঞ্চলের মানুষের মামলাগুলো আরো দ্রুত নিষ্পত্তি হবে।

এছাড়া তিনি আলোচকদের উত্থাপিত সমস্যাগুলোর দ্রুত সমাধানের আশ্বাস দেন এবং হাতিয়ায় দ্রুত একটি আদালতের চকি বসানোর আশ্বাস দেন।

এর আগে মন্ত্রী আদালত ভবনের সামনে ফিতা কেটে পায়রা ও বেলুন উড়িয়ে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন। এতে প্রায় ৫০ কোটি ৪১ লাখ টাকা ব্যয় হয়েছে।

নোয়াখালী জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম এমপি, আইন ও বিচার বিভাগের সচিব গোলাম সারওয়ার, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, চট্টগ্রাম গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দীন আহাম্মদ, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিম, নোয়াখালী আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড. বশীর আহমেদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ বি এম জাকারিয়া, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আজিজুল হক বকশিসহ জেলার বিশেষ ব্যক্তিবর্গ ও আইনজীবীরা উপস্থিত ছিলেন।

 

 
Electronic Paper