ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

খুলনায় মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৮

খুলনা প্রতিনিধি
🕐 ১০:৪৬ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

খুলনায় পূজায় ‘অতিরিক্ত মদ্যপান’ করে এক নারীসহ আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে আটজনের মৃত্যু হলো। এদের মধ্যে আপন দুই ভাইও রয়েছেন। এছাড়া অতিরিক্ত মদ্যপানে গুরুতর অসুস্থ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন ইমরান ও হৃদয় নামের আরও দুই যুবক।

মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার সন্ধ্যা পর্যন্ত খুলনা মহানগরী ও রূপসা উপজেলায় মদ্যপানে আটজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

নিহতরা হলেন- নগরীর গ্লাক্সোর মোড় এলাকার বাসিন্দা প্রদীপ শীলের ছেলে সুজন শীল (২৬), সোনাডাঙ্গা থানাধীন গল্লামারী এলাকার নরেন্দ্র দাসের ছেলে প্রসেনজিৎ দাস (২৯), তার আপন ভাই তাপস (৩৫), সদর থানাধীন ভৈরব টাওয়ারের বাসিন্দা মানিক বিশ্বাসের ছেলে রাজু বিশ্বাস (২৫), রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রামের সত্যরঞ্জন দাসের ছেলে পরিমল দাস (২৫), রাজাপুর গ্রামের নির্মল দাসের ছেলে দীপ্ত দাস (২২), সমীর বিশ্বাসের স্ত্রী ইন্দ্রানী বিশ্বাস (২৫) ও নগরীর রায়পাড়া ক্রস রোডের বাসিন্দা নির্মল শীলের পুত্র অমিত শীল (২২)।

নিহতদের মধ্যে সাতজন বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন সময়ে ও একজন মঙ্গলবার গভীর রাতে মারা যান।

নিহতদের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদের মধ্যে সাতজন খুমেক হাসপাতালে ও একজন নগরীর বেসরকারি হাসপাতালে মারা গেছেন।

খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের চিকিৎসক ডা. আলমগীর ও ডা. ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, অতিরিক্ত মদপানেই তাদের মৃত্যু হয়েছে।

 
Electronic Paper