ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

৯ অক্টোবর: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:২৫ পূর্বাহ্ণ, অক্টোবর ০৯, ২০১৯

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল)
বাড়িতে আত্মীয়স্বজনের আগমনে আনন্দ বৃদ্ধি পাবে। যানবাহনে সার্ভিসিংয়ে ব্যয় বাড়বে। মায়ের সঙ্গে কোনো সাংসারিক বিষয়ে মতানৈক্য দেখা দিতে পারে। দিনটি গৃহস্থালী কাজে কেটে যাবে। পরিবার-পরিজন নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। ছিনতাইকারীর পাল্লায় পড়ে নাস্তানাবুদ হওয়ার আশঙ্কা রয়েছে।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২০ মে)
বাসায় বসে থাকতে কার ভালো লাগে? আজকের দিন আপনার জন্য থাকবে অনেক চমক। সঙ্গে থাকবে নতুন নতুন চ্যালেঞ্জ। অতীতের মতো এবারও সব বাধা অতিক্রম করতে পারবেন। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। পাহাড়ে না গিয়ে সমুদ্রে গেলেই বুদ্ধিমানের কাজ করবেন।

মিথুন রাশি : (২১ মে-২০ জুন)
কোনো বন্ধুর বাড়িতে আপ্যায়িত হবেন। বাড়িতে শ্যালক-শ্যালিকা বা শ্বশুর-শাশুড়ির আগমনের সম্ভাবনা প্রবল। আর্থিক অবস্থা বলবান হবে। কিছু বকেয়া টাকা আদায়ের সুযোগ পেয়ে যাবেন। বৈদেশিক বাণিজ্যে ভালো আয়ের সুযোগ রয়েছে। প্রবাসীরা উটকো ঝামেলায় পড়তে পারেন।

কর্কট রাশি : (২১ জুন-২০ জুলাই)
ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ আয়ের সম্ভাবনা রয়েছে। অংশীদারি কাজে লোকসানের সম্মুখীন হতে পারেন। সকালের দিকে কারও আচরণে কষ্ট পেতে পারেন। মানসিক অস্থিরতা দেখা দেবে। দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে পারেন। পরকীয়া প্রেমে আপাত সাফল্য পেলেও ঝুঁকির আশঙ্কা রয়েছে।

সিংহ রাশি : (২১ জুলাই-২১ আগস্ট)
ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে। সাংসারিক কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে কোনো সাফল্য লাভের সম্ভাবনা প্রবল। ট্রান্সপোর্ট ব্যবসায় আয়ের সুযোগ রয়েছে। বৈদেশিক ভ্রমণ যোগ প্রবল। পাওনা টাকা উদ্ধারে বেগ পেতে হবে।

কন্যা রাশি : (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
বাড়িতে বড় ভাই ভাবি ও ভাতিজাদের আগমনের যোগ প্রবল। বিদেশ থেকে কোনো ধন লাভের সুযোগ পেতে পারেন। আমদানি ও রপ্তানিকারকরা কোনো প্রকার জটিলতার সম্মুখীন হবেন। দিনটি অলসভাবে কেটে যাবে। বিকালের দিকে বন্ধুদের সঙ্গে আড্ডা জমে উঠতে পারে।

তুলা রাশি : (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রশাসনিক ব্যক্তিদের কাজে কিছু বাড়তি দায়িত্ব লাভের সম্ভাবনা রয়েছে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। রাজনৈতিক ও সাংগঠনিক যোগাযোগ শুভ। উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার বাধা কাটবে।

বৃশ্চিক রাশি : (২২ অক্টোবর-২০ নভেম্বর)
বিদেশযাত্রার যোগ রয়েছে। ভাগ্য উন্নতিতে কোনো অপরিচিতজনের সাহায্য পেয়ে যাবেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া আসবে। জীবিকার জন্য আজ বিদেশে যেতে পারেন। আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। শিক্ষা ও গবেষণামূলক কাজে অগ্রগতি হবে। তবে সৃজনশীল বিষয়ে ধারণা না থাকায় তিরস্কৃত হতে পারেন।

ধনু রাশি : (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
রাস্তাঘাটে চলার সময় সতর্ক হতে হবে। ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগ না করাই ভালো। হয়রানি বা বদনামের আশঙ্কা রয়েছে। কাজ কর্মে বাধা-বিপত্তি দেখা দেবে। আজ কোনো বন্ধু বা আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। যৌতুক সংক্রান্ত বিষয়ে শ্বশুরের সঙ্গে দ্বন্দ্বে জড়াতে পারেন। ভ্রমণ শুভ, প্রেম অশুভ।

মকর রাশি : (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
খুচরা ও পাইকারি ব্যবসায় কিছু লাভের আশা করা যায়। দাম্পত্য বিষয়ে ঝামেলা দেখা দেবে। জীবনসঙ্গীর সঙ্গে সকাল সকালই কোনো মতানৈক্য দেখা দিতে পারে। শীতকালীন বস্ত্র ও ইলেকট্রনিক ব্যবসায়ীদের ভালো আয়-রোজগার হবে। চোখের কোনো পীড়ায় ভুগতে পারেন।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
মূল্যবান দ্রব্যাদি বা টাকা-পয়সা সাবধানে রাখুন। কোনো শত্রুতার কারণে সম্পদের হানি হতে পারে। শরীর স্বাস্থ্য ও মনমানসিকতা ভালো যাবে না। কারও ওপর প্রচ- বিরক্ত হতে পারেন। অনৈতিক প্রেমের সম্পর্কে জড়িয়ে কোনো কেলেঙ্কারির আশঙ্কা রয়েছে।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মিথ্যা সন্দেহের কবলে পড়ার আশঙ্কা প্রবল। শিল্পী ও কলাকুশলীরা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে পারেন। সন্তানের কোনো সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। প্রেমিকার আচরণে দুঃখ পেতে পারেন। নতুন সম্পর্কে জড়ানোর সম্ভাবনা রয়েছে।

 
Electronic Paper