ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কন্যাসন্তানের বাবা হলেন ভিপি নুর

পটুয়াখালী প্রতিনিধি
🕐 ১০:০০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৯

কন্যাসন্তানের বাবা হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর। এটি খুশির খবর হলেও বিষয়টি নিয়ে লুকোচুরি খেলছেন নুর ও তার স্ত্রী এবং পরিবারের সদস্যরা। ভিপি নুরের প্রতিবেশী ও স্ত্রী মরিয়ম আক্তার লুনার আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে জানা যায়, কন্যাসন্তানের বাবা হয়েছেন ভিপি নুর। বিষয়টি গ্রামবাসী জানলেও নুর ও লুনার পরিবারের সদস্যরা বিষয়টি লুকিয়ে রাখতে চাইছেন।

তবে গত বুধবার রাতে পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু মুন্সি জানিয়েছেন, কন্যাসন্তানের বাবা হয়েছেন ভিপি নুর। স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৬ সালে চরবিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হাতেম আলীর মেয়ে মরিয়ম আক্তার লুনাকে পারিবারিকভাবে বিয়ে করেন নুর। নুরের স্ত্রী লুনা গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী ছিলেন। পরে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে চাকরি হলে পটুয়াখালী চলে যান লুনা। বর্তমানে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তিনি।

খোঁজ নিয়ে জানা যায়, ডাকসু ভিপি নির্বাচিত হওয়ার সময় নুরের স্ত্রী লুনা অন্তঃসত্ত্বা ছিলেন। গত ২১ মার্চ রাজধানীর ধানমন্ডির গ্রীন লাইফ হাসপাতালে এক কন্যাসন্তান জন্ম দেন লুনা। কয়েক দিন আগে নুর ও তার স্ত্রী-সন্তানের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ছবিতে দেখা যায় ভিপি নুরের পাশে শিশু কোলে নিয়ে এক নারী দাঁড়িয়ে আছেন। ওই নারী ভিপি নুরের স্ত্রী এবং স্ত্রীর কোলে থাকা শিশুটি নুরের সন্তান বলে প্রচার পায়। এরই মধ্যে নুরের প্রতিবেশীদের সঙ্গে কথা বলে স্ত্রী-সন্তানের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

এ বিষয়ে চরবিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও নুরের শ্বশুর হাতেম আলী বলেন, নাতি হয়েছে তা জানা কি দরকার। কারও ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলা উচিত নয়।

 
Electronic Paper