মানব সেবাই তার ব্রত

কৌশিক দাশ, বান্দরবান / ৮:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫,২০১৯

বান্দরবান পুলিশে কর্মরত কনস্টেবল মো. মেহেদী হাসান দোলন ২০১৬ সালে এসএসসি পাশ করে যোগ দেন বাংলাদেশ পুলিশে। যোগদানের পর প্রথম পোস্টিং নিয়ে বান্দরবান পুলিশ লাইনে রির্জাভ অফিসে কর্মরত রয়েছেন। চাকরি পাওয়ার পর থেকেই দেশসেবা ও মানব সেবার ব্রত নিয়ে এগিয়ে যান তিনি।

অসহায় ও দরিদ্র মানুষের জন্য সবসময় কিছু করার চিন্তা নিয়ে এগুতো থাকে প্রতিনিয়িত। মানব সেবার উন্নয়নে কাজ করে যাওয়ায় জন্য চেষ্টা করে পুলিশ সদস্য মো. মেহেদী হাসান দোলন। সরকারি বেতনের জমানো কিছু অর্থ মানবতার কল্যাণে ব্যয়ের স্বপ্ন অনেক আগের। যেমন ইচ্ছা তেমনি এর ধারাবাহিকতা।

সাধারণ মানুষ ও শিক্ষার্থীদের মাঝে সরকারি জরুরি সেবা ৯৯৯ সর্ম্পকে সচেতনতা সৃষ্টি করতে পুলিশের এই সদস্য প্রতিটি মুহূর্ত কাজ করে যাচ্ছেন। যেকোন বিপদে পুলিশ, ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্সের সহায়তা নিতে সরকারি জরুরি সেবা ৯৯৯ সর্ম্পকে সবাইকে বিশদ ধারণা দেন মো. মেহেদী হাসান দোলন।

নিজ কর্মস্থলের পাশাপশি সমাজের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ কাজ করেই পরম তৃপ্তি পায় পুলিশের এই সদস্য। সেই সঙ্গে সামাজিক কাজ করে জনগণের দু:খ লাগবে প্রতিনিয়ত শ্রম দিতে প্রস্তুত এই দেশপ্রেমিক পুলিশের সদস্য মো. মেহেদী হাসান দোলন।

সরকারি আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী পুলিশে কর্মরত থেকে নিজ বেতনের জমানো কিছুটা অর্থ দিয়ে জনগণের কল্যাণে সারা জীবন কাজ করে যেতে চান তিনি, আর সমাজ পরির্বতনের এই অগ্রযাত্রায় কামনা করেন সকলের আন্তরিকতা ও ভালোবাসা।

সম্পাদক : ড. কাজল রশীদ শাহীন
প্রকাশক : মো. আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-১৮-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: editorkholakagoj@gmail.com
            kholakagojnews7@gmail.com