ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মেহেরপুরে ২ মাছ চাষিকে কুপিয়ে হত্যা

মেহেরপুর প্রতিনিধি
🕐 ৯:১৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯

মেহেরপুর দুই মাছ চাষিকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ১১টার পর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের শৈলমারী বিলে এ খুনের ঘটনা ঘটে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহতরা হলেন- একই গ্রামের মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (৪২)। সম্পর্কে তারা আপন চাচাতো ভাই।

এলাকাবাসীরা জানান, রোকন ও হাসানের বাড়ির পাশেই শৈলমারি বিল। তারা বেশ কয়েক বছর ধরে সরকারি এই বিল ইজারা নিয়ে মাছ চাষ করে আসছেন। তাদের সঙ্গে আরও কয়েকজন প্রতি রাতেই পাহারা দেয়। তবে কী কারণে এবং কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা ধারণা করা যাচ্ছে না।

মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলী জানান, প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে বিলের অবস্থা দেখতে যান রোকন ও হাসান। এ সময় ১০/১২ জন অস্ত্রধারী তাদের এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই নিহত হন তারা। খবর পেয়েই সদর থানা ও ডিবি পুলিশের দু’টি দলসহ তিনি ঘটনাস্থলে ছুটে যান।

তিনি আরও বলেন, পরে সেখান থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়। তাদের সারা শরীরে এলোপাতাড়ি কোপের চিহ্ন রয়েছে।

পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত চিহ্নিত করা হবে বলেও আশাপ্রকাশ করেন ওই পুলিশ সুপার।

 
Electronic Paper