ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টাইগারদের পরিকল্পনার অভাব ছিল: পাপন

খেলা ডেস্ক
🕐 ৭:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৮, ২০১৯

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে পরাজয়ের দ্বারপ্রান্তে বাংলাদেশ। টাইগারদের পারফরম্যান্স ছিলো ব্যর্থতায় পরিপূর্ণ। যার কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন কঠিনভাবে সমালোচনা করেছেন খেলোয়াড়দের।

রোববার (০৮ সেপ্টেম্বর) তিনি বেক্সিমকো কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। পাপন বলেন, নিশ্চিতভাবে পরিকল্পনায় অভাব ছিল। কী কারণে এমন হলো তা খতিয়ে দেখা প্রয়োজন। তবে আমি আশা করেছিলাম স্পোর্টিং উইকেটে খেলা হবে।

তবে একাদশে কেন কোনো পেসার নেই তা নিয়ে নিজের কথা জানান বিসিবি সভাপতি। তিনি বলেন, আফগানিস্তানের স্পিন আক্রমণ বিশ্বের অন্যতম সেরা তা সবার জানা। কিন্তু আমার প্রশ্ন হলো একাদশে কোন পেসার নেওয়া হলো না কেনো। এগুলো সব পরিকল্পনার বাইরে।

এছাড়া লিটন দাস ও সৌম্য সরকারকে নিয়েও সমালোচনা করেন বিসিবি প্রধান। তিনি জানান ‘লিটন দাস, সৌম্য সরকার টেস্টের খেলোয়াড় নন। অনেক কিছুই পরিকল্পনার বাইরে হয়। এখন সময় এসেছে পরিবর্তনের। আগামী ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজেই সেই পরিবর্তন আনা হবে।’

আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচটিতে পরাজয় চোখ রাঙাচ্ছে বাংলাদেশকে। শেষ দিনে জয়ের জন্য আফগানদের প্রয়োজন ৪টি উইকেট। বৃষ্টির বাধা ছাড়া এ্ই ম্যাচে বাংলাদেশের পরাজয় অটকানো প্রায় অসম্ভব।

 
Electronic Paper