ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ক্ষতির আশঙ্কা বৃষের, সংসারের অশান্তি মিটে যাবে মকরের

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:২২ পূর্বাহ্ণ, আগস্ট ২৯, ২০১৯

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল)
কেউ খারাপ ব্যবহার করতে পারে। অপবাদ জুটতে পারে কপালে। প্রেমে আনন্দ লাভ করবেন। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসা মধ্যম প্রকারে যাবে। শত্রুর নজর থেকে সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে)
সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাজে কথা বলবার জন্য অনুশোচনায় ভুগবেন। কোনো জায়গা থেকে অর্থ আসতে পারে। শারীরিক কষ্ট বৃদ্ধি হবে। স্ত্রীর প্রেমিকের দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন)
গাড়িচালকদের সতর্ক থাকতে হবে। বাড়ির সবাই মিলে ভ্রমণে যেতে পারেন। বিবাহিত জীবনে অসুখের ঘনঘটা দেখা দেবে। আইনি কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনো কারণে সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ন ভাব থাকবে। শুভ সংবাদ পাবেন।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই)
সংসারে তৃতীয় ব্যক্তি নিয়ে বিবাদ। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। কৃষিকাজে সাফল্য। মাথার যন্ত্রণা বাড়বে। পড়াশোনায় অসুবিধা হতে পারে। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। ভ্রমণে গিয়ে কষ্ট বাড়তে পারে। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাঁধতে পারে।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট)
সন্তানের জন্য কোনো ভালো খবর পেতে পারেন। শরীর ও মনে কোনো কষ্ট বৃদ্ধি পাবে। কোনো শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। স্ত্রীর জন্য কোনো খরচ বাড়তে পারে। অর্থাভাবে ভুগতে পারেন। স্বামী-স্ত্রীর বিবাদ বিচ্ছেদ হয়ে যেতে পারে। অসৎ কোনো কাজের জন্য মানসিক কষ্ট পাবেন।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
বাড়িতে কিছু চুরি হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। বাড়ির কারো কাছ থেকে দুঃখ পেতে পারেন।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভও ভালো থাকবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। সারা দিন হিসাব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
কোনো মহিলা আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা রয়েছে। সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো। পরিশ্রম করেও ফল পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাঁধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি আশা করা যায়।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
চাকরিতে পদোন্নতি এবং বিদেশযাত্রার যোগ রয়েছে। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব শুভ সময় আসছে। সংসারে অশান্তি মিটে যাবে।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কানের যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি খরচের জন্য ঋণ নিতে হতে পারে। কারো কাছে অপদস্ত হতে পারেন। ভালো কাজে প্রশংসার পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে অশান্তি বাড়তে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দিত হবেন।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
জলপথে বিপদ আসতে পারে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনো সিদ্ধান্ত আপনার ভালো সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা প্রবল।

 
Electronic Paper