ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কাফরুলে ঘুমন্ত স্বামীকে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
🕐 ৮:৪৮ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

রাজধানীর মিরপুরের কাফরুলে লিমা নামে এক নারীর বিরুদ্ধে ঘুমন্ত অবস্থায় স্বামী বাবুল আক্তারকে (৩৫) ক্রিকেটের ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (২৪ আগস্ট) সকালে বাবুলকে বেধড়ক পেটানোর পর গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে আগারগাঁওয়ের নিউরোসায়েন্স ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

 

অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সন্ধ্যায় ঢামেকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বাবুলের স্বজন ফারুক হোসেন জানান, বাবুল এক সন্তান ও স্ত্রী লিমাকে নিয়ে মিরপুর-১৩ এর কাফরুল রোডের ৯ নম্বর এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। সকালে ঘুমন্ত অবস্থায় তাকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন তার স্ত্রী লিমা। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে আগারগাঁওয়ের নিউরোসায়েন্স ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যায় দায়িত্বরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বাবুলের মা সোনেকা খাতুন আহত হয়েছেন। তিনি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন, এখন তিনি ভালো আছেন। ঘটনার পরপরই লিমা পালিয়ে গেছেন। তবে কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা স্বজনরা জানাতে পারেননি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য বাবুলের মরদেহ মর্গে রাখা হয়েছে। তবে, বিষয়টি কাফরুল থানাকে অবহিত করা হয়েছে।

 

 
Electronic Paper