জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীতে কঠোর নিরাপত্তা

নিজস্ব প্রতিবেদক / ৪:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১৪,২০১৯

১৫ আগস্ট ঘিরে রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আজ (১৪ আগস্ট) দুপুরে রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া এ কথা জানান।

ডিএমপি কমিশনার বলেন, সারা দেশের সঙ্গে ধানমণ্ডি ৩২ এবং বনানী কবরস্থানে জাতির শ্রদ্ধা নিবেদনের জন্য প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থাও গ্রহণ করা হয়েছে। ভিআইপিদের শ্রদ্ধা নিবেদন শেষে সাধারণের জন্য উন্মুক্ত থাকবে। শ্রদ্ধা নিবেদনে আসা সাধারণ জনগণকে পুলিশকে সব ধরনের সহযোগিতা করবে।

আছাদুজ্জামান মিয়া বলেন, ধানমণ্ডি ৩২ নম্বর রোডকেন্দ্রিক সব ধরনের গাড়ি চলাচল সীমিত ও পার্কিং নিষিদ্ধ করা হয়েছে। এ ছাড়া শোক দিবসকে কেন্দ্র করে যেহেতু সমগ্র মহানগরে বিভিন্ন কর্মসূচি থাকবে, সেখানেও আয়োজকদের সঙ্গে সমন্বয়ে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

ডিএমপি কমিশনার বলেন, প্রতিবারই খেয়াল করি শ্রদ্ধা নিবেদনের সময় ছবি তুলতে গিয়ে অনেকেই বেশি সময় ব্যয় করে। এতে করে অন্যদের ভোগান্তি হয়, দেরি হয়। আপনার জন্য অন্যদের যাতে ভোগান্তি না হয়, সেদিকে খেয়াল রাখবেন।

তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের নিরাপত্তা দেবে। আপনারাও তাদের সহায়তা করবেন। ডিএমপি থেকে ধানমণ্ডি ৩২ কেন্দ্রিক যে ট্রাফিক নির্দেশনা দেওয়া হয়েছে, সেটাও আপনারা মেনে চলবেন। কোনো ধরনের ভোগান্তি যাতে না হয়, সেদিকে খেয়াল রাখবেন।

সম্পাদক : ড. কাজল রশীদ শাহীন
প্রকাশক : মো. আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-১৮-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: editorkholakagoj@gmail.com
            kholakagojnews7@gmail.com