প্রেমের প্রস্তাব পাবেন মকর, অর্থহানির আশঙ্কা মীনের

খোলা কাগজ ডেস্ক / ৯:১২ পূর্বাহ্ণ, আগস্ট ১১,২০১৯

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল)
দুই সপ্তাহ ধরে চলমান ব্যস্ত দিনের অবসান ঘটবে। লম্বা একটা ঘুম দিতে পারেন। রেস্ট নেন দূরে-কাছে কোথাও ভ্রমণে বের হন। নিজেকে সময় দিন অতঃপর আপনার জীবনের কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। এটাই সেরা সময় আপনার জন্য।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে)
দিনটি একটু ব্যস্ততায় কাটবে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তিত হতে পারেন। বিদ্যার্থীদের পরীক্ষার চাপ বৃদ্ধি পাবে। রোমান্টিক বিষয়ে তৃতীয় কোনো ব্যক্তির হস্তক্ষেপের কারণে ঝামেলা হতে পারে। পেশাজীবীরা ভালো সুযোগ পেয়ে যাবেন। শিল্পকলার সঙ্গে জড়িতদের আশানুরূপ রোজগারের যোগ রয়েছে।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন)
আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায়ীদের আয়-রোজগার বৃদ্ধি পেতে পারে। বিদেশ থেকে কোনী ভালো সংবাদ পেতে পারেন। ছোট ভাইবোনের বেকারত্বের অবসান আশা করা যায়। মুদ্রণ ব্যবসায়ীদের নতুন কাজের সুযোগ হতে পারে। মুদ্রা ব্যবসায়ীদের প্রত্যাশা পূরণের যোগ।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই)
সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। ছোট-খাটো ভ্রমণের যোগ রয়েছে। বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। খুচরা ও পাইকারি ব্যবসা-বাণিজ্যে ভালো আয়ের সম্ভাবনা রয়েছে। খাদ্য ও পানীয়ের ডিলারদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয়ের আগমন ঘটতে পারে।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট)
রাজনৈতিক কাজে অগ্রগতি হবে। জনসংযোগে লাভবান হবেন। ব্যবসায় নতুন বিনিয়োগ শুভ। দিনটি ভালো যাবে। আপনার ক্ষমতা ও প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা। পারিবারিক কোনো বিরোধের অবসান হতে পারে। জীবনসঙ্গীর সাহায্য পাবেন।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
প্রবাসীদের সময় ভালো যাবে। ভিসাসংক্রান্ত জটিলতার অবসান হতে পারে। গৃহস্থালি ও সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধির যোগ রয়েছে। দিনটি ভালো যাবে। দূরে কোথাও যাত্রার পরিকল্পনা করতে পারেন। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় আয়-রোজগার বাড়বে।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
ঠিকাদারি কাজে অগ্রগতি হবে। বন্ধুর কাছ থেকে কিছু অর্থ সাহায্য পেতে পারেন। ব্যবসা-বাণিজ্যে বন্ধু বা বড় ভাইয়ের সাহায্য পেতে পারেন। চাকরিজীবী ও ব্যবসায়ীদের বকেয়া টাকা-পয়সা আদায়ের যোগ প্রবল। কোনো মৌসুমী ব্যবসায় বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
সরকারি চাকরিজীবীদের উচ্চাকাক্সক্ষা পূরণ হওয়ার সম্ভাবনা প্রবল। প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধির যোগ প্রবল। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার আনুকূল্যে নতুন দায়িত্ব পেতে পারেন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করেও সফল হবে না। ব্যবসা-বাণিজ্যে কোনও রাজনৈতিক ব্যক্তির সাহায্য আশা করতে পারেন।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
ভাগ্য উন্নতির জন্য বিদেশ যেতে হতে পারে। আমদানি-রপ্তানি বা বৈদেশিক পণ্যের ব্যবসায় ভালো আয়-রোজগার হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কোনো অনুষ্ঠানে কিছু অর্থ ও শ্রম দিয়ে সাহায্য করতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো করবেন।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
কিছুদিন থেকে স্বপ্নের সময় কাটাচ্ছেন। সামনের দিনগুলোতে সুনাম ও খ্যাতি আরও বৃদ্ধি পাবে। মডেলিংয়ে জড়িতদের জন্য দিনটি অত্যন্ত চমৎকার কাটবে। খুব শিগগিরই নতুন কোনো কাজের জন্য চুক্তিবদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে এই সপ্তাহে আপনি প্রেমের প্রস্তাব পেতে পারেন।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ঝুঁকিপূর্ণ রহস্যজনক বাণিজ্যে ভালো আয় হতে পারে। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। দাম্পত্য সুখ-শান্তি ফিরে পাবেন। জীবনসঙ্গীর রহস্যজনক আচরণে কষ্ট পাওয়ার আশঙ্কা রয়েছে। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে অনাকাক্সিক্ষত বাধা-বিপত্তি দেখা দেবে।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ্য খারাপ হওয়ার আশঙ্কা। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা ক্ষতির সম্মুখীন হতে পারেন। মূল্যবান কোনও ডকুমেন্ট হারিয়ে ফেলার আশঙ্কা রয়েছে। বিদ্যুৎচালিত সরঞ্জাম থেকে সাবধানে থাকুন। কাজের লোকের দ্বারা অর্থহানির আশঙ্কা রয়েছে।

সম্পাদক : ড. কাজল রশীদ শাহীন
প্রকাশক : মো. আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-১৮-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: editorkholakagoj@gmail.com
            kholakagojnews7@gmail.com