দশ বছর পর রবি-আঁখির দ্বৈত গান

বিনোদন প্রতিবেদক / ৮:২০ পূর্বাহ্ণ, আগস্ট ০৯,২০১৯

সংগীতশিল্পী রবি চৌধুরী ও আঁখি আলমগীর একসঙ্গে ১০টি গান গেয়েছেন। তবে দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে দ্বৈত কাজ করেননি তারা। এবারের ঈদের ‘পাঁচফোড়ন’ অনুষ্ঠানের মধ্য দিয়ে এক দশকের বিরতি ভাঙলেন তারা।

রবি চৌধুরী ও আঁখির গাওয়া নতুন গানটির কথা লিখেছন গাজী মাজহারুল আনোয়ার। সুর করেছেন রবি চৌধুরী নিজেই। ‘পাঁচফোড়ন’-এর ঈদের বিশেষ আয়োজনে আরও দুটি গান থাকছে। এর মধ্যে একটি গেয়েছেন বাউল শিল্পী শফি মণ্ডল। এর কথা ও সুর তারই। সংগীতায়োজনে মেহেদী।

এছাড়া বিভিন্ন শ্রেণিপেশার মানুষের কোরবানি দেওয়া নিয়ে বিভিন্ন স্থানে চিত্রায়িত একটি ভিন্নধর্মী বিষয়ভিত্তিক গান রয়েছে। এর সঙ্গে নেচেছেন একদল নৃত্যশিল্পী।

দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে টকশোর আঙ্গিকে আলোচনার মাধ্যমে সাজানো হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠানটি। এবার দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির ও সাজু খাদেম।

বিশেষ ‘পাঁচফোড়ন’-এ কোরবানি ঈদকে নিয়ে মজার মজার আলোচনার ফাঁকে ফাঁকে প্রসঙ্গক্রমে আসতে থাকে নাচ, গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর ভিডিও প্রতিবেদন। ‘পাঁচফোড়ন’ নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। এটিএন বাংলায় ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে এটি।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com