ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘চরমপন্থীদের মধ্যে গোলাগুলি’, নিহত ২

বগুড়া প্রতিনিধি
🕐 ৯:১৯ পূর্বাহ্ণ, আগস্ট ০৭, ২০১৯

বগুড়ার শেরপুর উপজেলায় দু’দল সন্ত্রাসীর মধ্যে ‘গোলাগুলিতে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপ গান এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহতরা সর্বহারা পার্টির সক্রিয় নেতা বলে জানা গেছে।

বুধবার ভোরে উপজেলার ভবানীপুর বাজারের পূর্বপাশের ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধা সদর উপজেলার কাঁচদহ গ্রামের মন্টু সরকারের ছেলে ধনেশ সুকুমার (৩৮) ও নাটোরের সিংড়া উপজেলার বামিহাল গ্রামের বাসিন্দা রজব আলীর ছেলে আফজাল হোসেন (৫৫)।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, উপজেলার ভবানীপুর বাজারের পাশে দু’দলের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন সংবাদ পেয়ে শেরপুর থানার ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশের একটি টহল দল সেখানে যায়।

সেখানে তারা গুলিবিদ্ধ দু’জনকে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশ এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপ গান এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করে। পরে খোঁজ নিয়ে পুলিশ নিশ্চিত হয় নিহত আফজালের নামে বিভিন্ন থানায় কমপক্ষে ২০টি এবং ধনেশের নামে ১১টি মামলা রয়েছে।

 
Electronic Paper