ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শাকিব খানের নায়িকা জাহারা মিতু

বিনোদন প্রতিবেদক
🕐 ৩:৪৬ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

ঢাকাই ছবির শীর্ষ অভিনেতা শাকিব খানের নতুন ছবি ‘আগুন’। ছবিতে তার সঙ্গে অভিনয় করছেন নবাগতা কোনো নায়িকা, এমন গুঞ্জনই কয়দিন ধরে শোনা যাচ্ছিল। তবে শাকিবের বিপরীতে সেই নতুন মুখ কে, সে খবর অবশেষে সামনে এলো।

শাকিবের বিপরীতে ‘আগুন’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জাহারা মিতু।

একাধিক সূত্র খবরটি নিশ্চিত করে জানায়, গত মঙ্গলবার ‘আগুন’ ছবির জন্য শাকিবের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন মিতু। যিনি ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রযোগিতার প্রথম রানার আপ। তার আগে ২০১২ সালে মিতু বিজিএমইএ ইয়োলো ফ্যাশন ফেস্ট বিজয়ী হন।

‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ বিজয়ী হয়েছিলেন মিতু। পরে দিল্লিতে অনুষ্ঠিত ‘সুপার মডেল ইন্টারন্যাশনাল-২০১৭’-এ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন এই বিউটি গার্ল। ‘আগুন’ ছবির মাধ্যমে শাকিব খানের নায়িকা হয়েই প্রথমবার বড়পর্দায় কাজ করতে যাচ্ছেন মিতু। এর আগে তিনি একাধিক মিউজিক ভিডিও, স্বল্পদৈর্ঘ্য ও নাটকে কাজ করেছেন। তাকে পাওয়া গেছে উপস্থাপনাতেও। রাজবাড়ীর মেয়ে জাহারা মিতু লেখাপড়ায় বেশ মেধাবী।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (বিবিএ) ডিপার্টমেন্টে ভর্তি হয়েও পড়েননি। পরে বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউইএফ) ফ্যাশন ডিজাইনিংয়ে স্নাতক শেষ করেন।

এরপর চীনের হন ঝো বিশ্ববিদ্যালয় থেকে টেক্সটাইলে স্নাতকোত্তর শেষ করেন। ফ্যাশন ডিজাইনার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান হিসেবে চাকরিও করেন মিতু। পরবর্তীতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে বদলে যায় তার জীবন। চাকরি ছেড়ে মিডিয়ায় ক্যারিয়ার গড়তে মনোনিবেশ করেন।

এদিকে সূত্র আরও জানায়, ‘আগুন’ মূলত পুলিশ, সাংবাদিক এবং ভিলেনের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে। যেখানে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন মিতু। অন্যান্য চরিত্রে আরও দেখা যাবে আমিন খান ও চিত্রনায়িকা মৌসুমীকেও। দেশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘আগুন’ পরিচালনা করবেন বদিউল আলম খোকন।

ছবির কাহিনী করছেন কমল সরকার, চিত্রনাট্য করছেন নির্মাতা খোকন নিজেই। এদিকে ২১ অথবা ২২ জুলাই এফডিসির ২ নম্বর ফ্লোরে ‘আগুন’ ছবির শুটিং শুরু হবে বলেও নিশ্চিত করেছে সূত্রটি।

 
Electronic Paper