ঈদুল আজহাতেও তিনটি ছবি

বিনোদন প্রতিবেদক / ৩:৪৩ অপরাহ্ণ, জুলাই ১১,২০১৯

মাস খানেক আগে অতিবাহিত হওয়া ঈদুল ফিতরে মাত্র তিনটি ছবি মুক্তি পেয়েছে। যদিও এর চেয়ে বেশি সংখ্যক সিনেমা মুক্তির কথা শোনা গিয়েছিল। আসছে ঈদুল আজহায় চারটি সিনেমা মুক্তির কথা জানা গেছে। সেগুলো হলো ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘বেপরোয়া’, ‘বন্ধন’ ও ‘শাহেনশাহ’।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির শুটিং চলছে এফডিসিসহ বিভিন্ন জায়গায়। ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন শাকিব খান ও বুবলী। জাকির হোসেন রাজু বলেন, ঈদে মুক্তি দেওয়ার জন্য আমরা টানা শুটিং করছি। কারণ হাতে বেশি সময় নেই। এর মধ্যেই কাজ শেষ করতে হবে। শাকিব খান ও বুবলী ছবিটির ব্যাপারে বেশ সিরিয়াস। সবকিছু ঠিকঠাক থাকলে দর্শক আবারও একটি ভালো ছবি দেখবে ঈদে।

কয়েক দফা দ্বিতীয় মুক্তির তারিখ পিছিয়ে বড় পরিসরে ‘বেপরোয়া’ মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে। ২০১৭ সালের ঈদুল আজহায় মাত্র একটি সিনেমা হলে মুক্তি দেওয়া হয়েছিল ছবিটি। জানানো হয়েছিল, পরবর্তীতে বড় আকারে ছবিটি মুক্তি দেওয়া হবে। তারপর দুই বছর পেরিয়ে গেছে। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী আলিমুল্লাহ খোকন বলেন, আগে কয়েকবার ছবি মুক্তির তারিখ পিছিয়েছে। আমরা চেয়েছিলাম ভালো কোনো দিনে ছবিটি মুক্তি দিতে। সবাই ছবিটি দেখার জন্য অপেক্ষা করছেন। দর্শকের কথা বিবেচনা করে এবার কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাবে। আর পেছানোর কোনো সুযোগ নেই। শতভাগ নিশ্চিত।

কলকাতার পরিচালক রাজা চন্দ পরিচালনা করেছেন ‘বেপরোয়া’ ছবিটি। এতে অভিনয় করেছেন রোশান ও ববি। ইতোমধ্যে রোশান সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির প্রচারণা শুরু করে দিয়েছেন।

অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ ছবিটিও মুক্তি পাবে ঈদুল আজহায়। এ প্রসঙ্গে তিনি বলেন, রোজার ঈদে আমার পরিচালিত ‘আবার বসন্ত’ ছবিটি মুক্তি পেয়েছিল। কোরবানির ঈদে মুক্তি পাচ্ছে ‘বন্ধন’। তারুণ্য-নির্ভর এই ছবিটি ঢাকার বাইরের সিনেমা হলগুলোতে মুক্তি দিতে চাই।

লাইভ টেকনোলজি প্রযোজিত এ ছবিতে অভিনয় করেছেন এমিয়া এমি, শিপন, সাঞ্জু জন, স্পর্শিয়া, তানভীর, মৌমিতা, মিশা সওদাগর, ডন, বড়দা মিঠু, রেহেনা জলি।

এদিকে শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ঈদুল আজহায় মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে। কিন্তু ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান সঠিক কোনো তথ্য দিতে পারেননি।

এ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। এদিকে যদি শেষ পর্যন্ত ‘শাহেনশাহ’ মুক্তি না পায় তাহলে ঈদুল ফিতরের মতো ঈদুল আজহাতেও তিনটি ছবি মুক্তি পাবে। এখন দেখা যাক শেষ পর্যন্ত কয়টি ছবি মুক্তি পায় আসছে ঈদে!

সম্পাদক : ড. কাজল রশীদ শাহীন
প্রকাশক : মো. আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-১৮-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: editorkholakagoj@gmail.com
            kholakagojnews7@gmail.com