ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

একসঙ্গে হৃতিক দীপিকা

বিনোদন ডেস্ক
🕐 ৩:২৬ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

আশির দশকের ‘সত্তে পে সত্তা’র রিমেকে কারা অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছিলই। ছবিতে একাধিক অভিনেতা থাকলেও অমিতাভ বচ্চন এবং হেমা মালিনীর চরিত্রে কারা থাকছেন, সেটা নিয়েই সবচেয়ে বেশি আগ্রহ। জানা যাচ্ছে, হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন থাকছেন মুখ্য ভূমিকায়। ‘সত্তে পে সত্তা’র রিমেকের প্রযোজক রোহিত শেট্টি আর পরিচালক ফারহা খান।

প্রথমে শোনা যাচ্ছিল, শাহরুখ খান থাকবেন। কিন্তু তিনি ‘না’ বলে দিয়েছেন। তা ছাড়া ‘দিলওয়ালে’র পরে রোহিতের সঙ্গে শাহরুখের সম্পর্ক একেবারেই ঠাণ্ডা। 

‘সূর্যবংশী’ ছবিটি করলেও অক্ষয়ের সঙ্গে রোহিতের সমস্যা বেশ জটিল আকার ধারণ করেছে। রোহিতের সঙ্গে অন্য একটি কপ মুভি করছেন বলে সালমানও ছবিটি করছেন না। এর পরই হৃত্বিকের কাছে প্রস্তাব যায়।

অন্য দিকে ক্যাটরিনাকে ভাবা হয়েছিল ছবির জন্য। আশির দশকের ‘সত্তে পে সত্তা’র রিমেকে কারা অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছিলই। ছবিতে একাধিক অভিনেতা থাকলেও অমিতাভ বচ্চন এবং হেমা মালিনীর চরিত্রে কারা থাকছেন, সেটা নিয়েই সবচেয়ে বেশি আগ্রহ।

জানা যাচ্ছে, হৃতিক রোশন এবং দীপিকা পাডুকোন থাকছেন মুখ্য ভূমিকায়। ‘সত্তে পে সত্তা’র রিমেকের প্রযোজক রোহিত শেট্টি আর পরিচালক ফারহা খান।

প্রথমে শোনা যাচ্ছিল, শাহরুখ খান থাকবেন। কিন্তু তিনি ‘না’ বলে দিয়েছেন। তা ছাড়া ‘দিলওয়ালে’র পরে রোহিতের সঙ্গে শাহরুখের সম্পর্ক একেবারেই ঠাণ্ডা। ‘সূর্যবংশী’ ছবিটি করলেও অক্ষয়ের সঙ্গে রোহিতের সমস্যা বেশ জটিল আকার ধারণ করেছে। রোহিতের সঙ্গে অন্য একটি কপ মুভি করছেন বলে সালমানও ছবিটি করছেন না। এর পরই হৃত্বিকের কাছে প্রস্তাব যায়।

 
Electronic Paper