আসছে সেক্রেড গেমস ২

বিনোদন ডেস্ক / ৩:২১ অপরাহ্ণ, জুলাই ১১,২০১৯

মুক্তি পাওয়ার কথা ছিল জুনের ২৮ তারিখ। কিন্তু বি-টাউনের কানাঘুঁষোয় শোনা যায়, অভিনেতাদের ডেট পাওয়া নিয়ে সমস্যায় মুক্তি পিছাচ্ছে। তবে ঠিক কবে সে খবর তখনো জানা যায়নি।

নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই শামস নওয়াব সিদ্দিকির ডেবিউ ফিল্ম ‘বোলে চুড়িয়া’-য় অভিনেতাদের কেউ কেউ ডেট দিয়ে ফেলায় এর মুক্তি পিছিয়েছে বলে প্রযোজক সূত্রে দাবি। তবে অবশেষে খবর মিলল।

ছবির ট্রেলারই জানিয়ে দিল সম্ভাব্য মুক্তির দিনটি। ‘সেক্রেড গেমস ২’। গত ৮ জুলাই ইউটিউবে মুক্তি পেয়েছে এর ট্রেলার। তার পর থেকেই এই ওয়েবসিরিজের দ্বিতীয় সিরিজ নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। আসলে নেটফ্লিক্স ইন্ডিয়ার এই ওয়েবসিরিজ নিয়ে ইতোমধ্যেই উন্মাদনা দেখা গিয়েছে। এর প্রথম সিরিজটি এতটাই জনপ্রিয় হয়, সিরিজ শেষ হতে না হতেই দ্বিতীয় সিজন নিয়ে ভাবনাচিন্তা শুরু করে দেন প্রযোজক।

সম্প্রতি সেই দ্বিতীয় সিজনটির ট্রেলারের মুক্তি ঘটেছে। তাতে জানানো হয়েছে আসন্ন ১৫ আগস্ট মুক্তি পেতে চলেছে সেক্রেড গেমস ২। কে কে থাকছেন অভিনয়ে? গল্পই বা কেমন? তার আভাসও মিলেছে। ট্রেলারে দেখা গিয়েছে পঙ্কজ ত্রিপাঠিকে। তাও একজন ‘গুরুজি’-র চরিত্রে। প্রথম সিজনে দেখা গিয়েছিল নওয়াজউদ্দিন সিদ্দিকি ওরফে গায়তণ্ডে তার জীবনে তিন ‘বাপ’-এর কথা বলেছিল।

যার মধ্যে ছিলেন প্রভাবশালী ‘গুরুজি’। পঙ্কজই সেই গুরুজি কি না তা জানতে অপেক্ষা আর মাত্র কয়েক দিনের। এই গুরুজির কথা প্রথম সিজনে থাকলেও তার উপস্থিতি সে ভাবে ছিল না।

সম্পাদক : ড. কাজল রশীদ শাহীন
প্রকাশক : মো. আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-১৮-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: editorkholakagoj@gmail.com
            kholakagojnews7@gmail.com