ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অপহৃত মাদ্রাসাছাত্র উদ্ধার, ৬ অপহরণকারী গ্রেফতার

খন্দকার শাহিন, নরসিংদী
🕐 ৭:৫৮ অপরাহ্ণ, জুলাই ০৮, ২০১৯

নরসিংদীতে অপহরণের পর বায়েজিদ ইব্রাহিম (১৪) নামে ৮ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবীকারী অপহরণকারী চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মুক্তিপণ দাবী টাকা না দিলে অন্যথায় হত্যার পর লাশ গুম করে রাখা হবে বলে হুমকি দেন অপহরণকারীরা।

সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ(ভিপিএম,পিপিএম) সাংবাদিকদের এ কথা জানান।

তিনি সংবাদ সম্মেলনে বলেন, অপহরণের শিকার বায়েজিদ শিবপুর উপজেলার ভরতের কান্দি এলাকার ব্যাংক কর্মকর্তা মো: ইলিয়াছের ছেলে ও নরসিংদী শহরের জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র। গ্রেফতারকৃতরা হলো- শিবপুরের ভরতেরকান্দি এলাকার খালেদ মিয়া (২৫), সাধার চরের মেহেদী হাসান (২০) দক্ষিণ কারচরের রানা মিয়া (১৮), তাজুল ইসলাম (১৭), পলাশের বক্তারপুর এলাকার রাশেদুল ইসলাম (২১), বেলাব উপজেলার মরিচাকান্দা এলাকার নয়ন দাস (১৯)।

এ ঘটনায় জড়িত রায়পুরার পলাশতলী এলাকার সৌরভ (২০) নামে আরও একজন পলাতক রয়েছে।

পুলিশ সুপার বলেন, গত শনিবার (৬ জুলাই) দুপুরে পরীক্ষা শেষে মাদ্রাসা থেকে বাড়ি ফিরছিলো বায়েজিদ ইব্রাহিম। মাদ্রাসার অদূরে বনবিভাগ এলাকায় পৌঁছলে অপহরণকারীরা বায়েজিদকে জোরপূর্বক একটি প্রাইভেটকারে উঠিয়ে নেয়। পরে তাকে জেলার রায়পুরা, বেলাব, মাধবদী, পলাশসহ বিভিন্ন স্থানে জিম্মি করে আটক রাখে অপহরণকারীরা।

 
Electronic Paper