ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উইন্ডিজের বিপক্ষে খেলবেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক
🕐 ৫:৩০ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৯

শ্রীলঙ্কার বিপক্ষে সাকিব আল হাসান মাঠে নামতেন কিনা, সেটি জানতে দেয়নি বৃষ্টি। তবে পরের ম্যাচে তার খেলা নিয়ে কোনো অনিশ্চয়তা নেই। টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দলের সেরা পারফরমারকে পাবে বাংলাদেশ।

গত মঙ্গলবার ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে পরিত্যক্ত ম্যাচে দলের সঙ্গে মাঠে এসেছিলেন সাকিব। বেশ হাসিখুশিই দেখা গেছে তাকে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের ম্যাচের আগে সময় আছে আরও ৪ দিন। সংবাদ সম্মেলনে কোচ স্টিভ রোডস জানালেন, পরের ম্যাচে সাকিবকে পেতে আশাবাদী দল।

ম্যানেজার খালেদ মাহমুদ জানালেন, নতুন করে কিছু না হলে সাকিব পরের ম্যাচ খেলবে নিশ্চিতভাবেই। ‘ওকে নিয়ে কোনো অনিশ্চয়তা নেই। পরের ম্যাচে নিশ্চিতভাবেই খেলবে। গতকাল বুধ ও আজ বৃহস্পতিবার এমনিতেও সূচিতে দলের কোনো অনুশীলন নেই। শুক্রবারও অনুশীলন ঐচ্ছিক। কাজেই ওকে আলাদা করে বিশ্রাম দেওয়ারও প্রয়োজন নেই।


আমাদের ধারণা, ম্যাচের আগে পুরোপুরি অনুশীলন করে ম্যাচে নামতে পারবে সাকিব।’ ইংল্যান্ডের বিপক্ষে আগের ম্যাচে সেঞ্চুরির পথে বাঁ ঊরুতে টান লাগে সাকিবের। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগের দিন ব্যথা বেড়ে যাওয়ায় স্ক্যান করানো হয় তার। তাতে গুরুতর কিছু ধরা পড়েনি, ধারণা করা হচ্ছে এটি গ্রেড ওয়ান স্ট্রেইন। বিশ্রামেই এটি ঠিক হয়ে যাওয়ার কথা।

 
Electronic Paper