ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

র‌্যাবের বিশেষ অভিযানে ১১ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক
🕐 ১১:১৮ পূর্বাহ্ণ, জুন ১২, ২০১৯

রাজধানীর সদরঘাট ও সাইনবোর্ডে দুটি ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) রাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) বিশেষ অভিযানে ছিনতাইকারী চক্রের এ ১১ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের থেকে ১১ চাকু, ৪০ ব্লেড, ১১টি মোবাইল ফোন ও ৭ হাজার ৮৩০ টাকা জব্দ করা হয়। র‌্যাব-১০-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- মো. আরিফুর রহমান (৩৪), মো. শফিকুল ইসলাম (৩৫), মো. সাইফুল ইসলাম (২৮), মো. মনির (৪০), মো. মোস্তাক মোল্লা (২৬), মো. আব্দুল মুকিম (২৭), মো. সোহাগ (২৮), বিল্লাল হোসেন (২৪), মো. রনি (২৭), মো. নাছির (৪০) ও মো. জাকির হোসেন (৪৮)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাতে র‌্যাব-১০-এর অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল সদরঘাট ও সাইনবোর্ড এলাকায় অভিযান চালায়। এ সময় দুটি ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১১ সদস্যকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে।

র‌্যাব সূত্র জানায়, মঙ্গলবার ঈদ শেষে আটকরা রাজধানীতে ঘরফেরা মানুষদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র ছিনতাইয়ের উদ্দেশে ওই সব এলাকায় জড়ো হয়েছিলেন।

এ চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে সদরঘাট, সাইনবোর্ড ও আশপাশে এলাকার পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছিলেন।

 
Electronic Paper