ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিদ্রোহী প্রার্থীকে আল্টিমেটাম

জয়দেব রায়, বরগুনা
🕐 ১০:০৬ অপরাহ্ণ, জুন ১১, ২০১৯

বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যুবলীগ সভাপতি মো. মনিরুজ্জামান মিন্টুকে নির্বাচনী প্রচারণার কার্যক্রম থেকে সরে দাঁড়ানোর জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. জাহাঙ্গীর কবির।

প্রচারণা থেকে সরে না দাঁড়ালে তার বিরুদ্ধে দলীয় শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে তালতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রেজবি-উল-কবির জমাদ্দারের সভাপতিত্বে গত সোমবার রাতের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

গত ৯ মে তালতলী উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ভোটগ্রহণ ১৮ জুন। উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে গত ১৩ মে তালতলী উপজেলা আওয়ামী লীগ বর্ধিত সভা করে চারজনের নাম প্রস্তাব করে বরগুনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে তালিকা প্রেরণ করেন। কেন্দ্রীয় আওয়ামী লীগ যাচাই-বাছাই কমিটি তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রেজবি-উল-কবির জমাদ্দারকে মনোনয়ন দিয়েছেন। দলের মনোনয়ন না পেয়ে মো. মনিরুজ্জামান মিন্টু দলের বিদ্রোহী প্রার্থী হয়ে লড়ছেন।

মনিরুজ্জামান মিন্টু বরগুনা জেলা আওয়ামী লীগের দেওয়া ২৪ ঘণ্টার আল্টিমেটামের বিষয়টি জানেন না বলে উল্লেখ করেন। তিনি বলেন, নির্বাচনী প্রচারণা থেকে সরে দাঁড়ানোর প্রশ্নই আসে না।

বরগুনার জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আলহাজ মো. জাহাঙ্গীর কবির বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে মনিরুজ্জামান মিন্টু নির্বাচনী প্রচারণা থেকে সরে না দাঁড়ালে তার দলের সব পদ থেকে বহিষ্কারের সুপারিশ করে কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হবে।

 
Electronic Paper