ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ওসিকে দায়ী করলেন মেয়ে

থানায় এসআইয়ের ঝুলন্ত লাশ

সিলেট প্রতিনিধি
🕐 ১১:২০ পূর্বাহ্ণ, জুন ০৩, ২০১৯

সিলেটের গোয়াইনঘাট থানার কোয়ার্টার থেকে সুদীপ বড়ুয়া (৪৫) নামে এক উপ-পরিদর্শকের (এসআই) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার বেলা আড়াইটার দিকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় মানসিক চাপে বিপর্যস্ত হয়ে আত্মহত্যা করছেন বলে সুদীপের মেয়ে অভিযোগ তুলেছেন থানার ওসির বিরুদ্ধে।

গোয়াইনঘাট থানা সূত্রে জানা গেছে, সুদীপ বড়ুয়া চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সোনাইচড়ির রবীন্দ্র লাল বড়ুয়ার ছেলে। তার এক ছেলে নৌবাহিনীর স্কুলে এবং মেয়ে মেডিকেল কলেজে পড়াশোনা করছেন। ২৮ বছর ধরে পুলিশে চাকরি করছেন তিনি। গত ১৬ ফেব্রুয়ারি তিনি গোয়াইনঘাট থানায় যোগদান করেন।

গোয়াইনঘাট থানা-পুলিশের ডিউটি অফিসার সালাউদ্দিন জানান, দুপুর ২টা পর্যন্ত থানায় ছিলেন সুদীপ বড়ুয়া। এরপর থানা এলাকায় নিজের বাসায় যান তিনি। এর কিছুক্ষণ পর তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

গোয়াইনঘাট থানা-পুলিশের ওসি আব্দুল জলিল জানিয়েছেন, তারা এখনো নিশ্চিত নয় এটি আত্মহত্যা নাকি অন্য কিছু। এদিকে ‘থানায় মানসিক চাপে বিপর্যস্ত হয়ে’ বাবা আত্মহত্যা করেছেন বলে অভিযোগ করেছেন সুদীপের মেয়ে শতাব্দী বড়ুয়া।

শতাব্দী বলেন, ‘বাবা প্রায়ই ফোন করে বলতেন, গোয়াইনঘাট থানা-পুলিশের ওসি ও সেকেন্ড অফিসার জুনেদ দুর্ব্যবহার করেন। দিনরাত চাপের মধ্যে রাখেন। সর্বশেষ শনিবারও বাবার সঙ্গে কথা হয়েছে, তিনি তখনো বলেছেন, এ থানায় তিনি আর থাকতে চান না।’

তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন গোয়ানঘাট থানা-পুলিশের ওসি আব্দুল জলিল। তিনি বলেন, শতাব্দীর অভিযোগ ঠিক নয়। ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা তদন্ত করে দেখা হবে।

 
Electronic Paper