ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজধানীর সড়কে নিহত মোটরসাইকেল আরোহী

নিজস্ব প্রতিবেদক
🕐 ৯:১১ পূর্বাহ্ণ, মে ২০, ২০১৯

রাজধানীর আসাদগেট এলাকায় আড়ং শোরুমের সামনের সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন শহীদুল ইসলাম সাগর নামের এক মোটরসাইকেল আরোহী। রোববার (১৯ মে) রাত ১২ টার পর একটি দ্রুতগামী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তার। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

 

পুলিশ সূত্র বলছে, ট্রাকের চাকা তার মাথার ওপর দিয়ে যাওয়ায় তার মাথা খেতেলে যায়, ফলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ওই মোটরসাইকেল আরোহীর মাথায় হেলমেট ছিল। তবে ট্রাকটি পেছন থেকে ধাক্কা দিয়েছে না কি মুখোমুখি সংঘর্ষ হয়েছে এটি এখনও নিশ্চিত নয়। এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করে থানায় রাখা হয়েছে।

ঘটনাস্থল থেকে শহীদুলের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে এনেছেন মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক জামান। গণমাধ্যমকে তিনি জানান, নিহতের স্ত্রী লাশের পরিচয় নিশ্চিত করেছেন। কল্যাণপুরে স্ত্রীকে নিয়ে থাকতেন শহীদুল। তাদের কোনো সন্তান নেই। গ্রামের বাড়ি বগুড়ার শেরপুরে। শহীদুল একটি রাইড শেয়ারিং প্রতিষ্ঠানের অধীনে মোটরসাইকেল চালাতেন বলে আমরা নিশ্চিত হয়েছি। দুর্ঘটনার সময় মোটরসাইকেলে সে একাই ছিল।

সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 
Electronic Paper