ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রতারিত হতে পারেন কর্কট, ব্যস্ততা বৃদ্ধি পাবে তুলার

খোলা কাগজ ডেস্ক
🕐 ১:৩৯ অপরাহ্ণ, মে ১৫, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন। গবেষণামূলক কাজে অগ্রগতি আশা করা যায়। জীবিকার জন্য বিদেশযাত্রার যোগ বলবান। উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে আশানুরূপ অগ্রগতি হবে। বৈদেশিক কাজে কোনো প্রবাসী ব্যক্তির সাহায্য পাবেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
আপনার মনে যে দ্বিধা কাজ করছে তা খুব শিগগিরই কাটিয়ে উঠতে পারবেন। এ মুহূর্তে আপনাকে একটু ধৈর্য ধরতে হবে। আর কান্না না করে হাসিখুশি থাকতে হবে। খারাপ সময়ে হাসিমুখ থাকলে প্রতিপক্ষরা ঘাবড়ে যায়, তা ছাড়া হাসিতে লুকিয়ে থাকে সামনে চলার সাহস। ধূর্তরা কখনো দীর্ঘস্থায়ী সুবিধা করতে পারে না।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
অংশীদারি ব্যবসায়-বাণিজ্যে ভালো আয়-রোজগার হবে। আত্মীয় বা বন্ধুর বাড়িতে বেড়াতে যেতে পারেন। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে দূরে কোথাও যেতে পারেন। শিক্ষাসংক্রান্ত ব্যবসা-বাণিজ্যে ভালো আয়-রোজগার হবে আজ।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
মিডিয়াকর্মীরা কোনো নতুন কর্মস্থলে যোগ দিলে ভালো করবেন। গোপন কোনো সম্পর্কের কারণে কিছু অর্থব্যয় হবে। কর্মস্থলে সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর কারণে কিছু বাধা-বিপত্তি হতে থাকবে। ব্যবসায়ীরা কোনো বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ অগস্ট)
শিল্পী ও কলাকুশলীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। অভিনয়শিল্পী ও মিডিয়া ব্যক্তিত্বদের কাজের ব্যস্ততা চলে আসবে। রোমান্টিক বিষয়ে অগ্রগতি হওয়ার যোগ রয়েছে। সৃজনশীল পেশাজীবীদের আয়-রোজগার বাড়তে পারে। সন্তানের সঙ্গে কোনো দর্শনীয় স্থানে বেড়াতে যেতে পারেন।

কন্যা রাশি: (২৪ অগস্ট - ২৩ সেপ্টেম্বর)
জমি ভূমি স্থাবর সম্পত্তি ক্রয়-বিক্রয়সংক্রান্ত আলোচনায় অগ্রগতি হবে। মায়ের সাহায্য পেতে পারেন। পারিবারিক ক্ষেত্রে প্রত্যাশা পূরণ হতে পারে। যানবাহন ক্রয় করার যোগ। স্ত্রীর জন্য কেনাকাটার যোগ প্রবল। বৈদেশিক কাজে কোনো বন্ধুর সাহায্য পেয়ে যাবেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। ছোট ভাইবোনের বিবাহসংক্রান্ত আলোচনায় অগ্রগতি হবে। সাহিত্যিক ও সাংবাদিকদের দিনটি লাভদায়ক। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। মুদ্রণ ব্যবসায়ী ও প্রকাশকদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
খাদ্য ও পানীয় ব্যবসায় আশানুরূপ আয়-রোজগার হতে পারে। সঞ্চয়ের সুযোগ পাবেন। কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়। খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো আয়-রোজগার হবে। বাড়িতে কোনো আত্মীয়র আগমনে খুশি হতে পারেন।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
ব্যবসায়িক কাজে কোনো ভালো সংবাদ পেতে পারেন। জীবনসাথীর মন মেজাজ ভালো থাকাতে দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে। আজ কাজকর্মে অগ্রগতি হবে। মানসিক অস্থিরতা কম থাকাতে যে কাজে হাত দেবেন তাতেই সফলতা পাবেন। শরীর-স্বাস্থ্য ভালো থাকবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
আজ আপনার বৈদেশিক বাণিজ্য শুভ। প্রবাসীদের কাজে কিছু বাধা-বিপত্তি ও ঝামেলা দেখা দিতে পারে। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। সকালের দিকে বিদেশযাত্রার প্রচেষ্টা সফল হবে। আয়-রোজগার বৃদ্ধি না পেলেও খরচ তুলনামূলক কমাতে পারবেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায়িক আয়-রোজগার বৃদ্ধি পাবে। বেসরকারি চাকুরেদের বকেয়া বিল আদায় হতে পারে। ঠিকাদারী ব্যবসায় কোনো প্রভাবশালী রাজনৈতিক নেতার সাহায্য পেতে পারেন। বন্ধু বা বড় ভাইয়ের সাহায্যে কোনো অসাধ্য সাধন করতে পারেন। ব্যবসা-বাণিজ্যে বন্ধু বা শুভাকাক্সক্ষীর সাহায্য পাবেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
অপ্রত্যাশিত আয়-রোজগারের যোগ আছে। বাবার সাহায্য পেতে পারেন। রাজনৈতিক কাজে কোনো প্রভাবশালী নেতার আনুকূল্য আশা করতে পারেন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে। বেসরকারি শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে।

 
Electronic Paper