ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ব্যয় বৃদ্ধির আশঙ্কা মকর, ঝামেলায় পড়তে পারেন কন্যা

খোলা কাগজ ডেস্ক
🕐 ১১:১৬ পূর্বাহ্ণ, মে ১২, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
ভাগ্য উন্নতিতে আজ কিছু বাধা-বিপত্তির সম্মুখীন হতে হবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার ক্ষেত্রে হতাশা দেখা দেবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অগ্রগতি আশা করা যায়। কোনো ধর্মীয় সফরে অংশ নিতে পারেন।

বৃষ রাশি : (২১ এপ্রিল - ২১ মে)
আজ পাওনাদারের টাকা পরিশোধের চাপ বাড়তে পারে। রাস্তাঘাটে পুলিশ প্রশাসনের দ্বারা হয়রানির শিকার হবেন। বৈদেশিক কাজে বাধা-বিপত্তি দেখা দেবে। দুর্ঘটনা থেকে সতর্ক থাকুন। চিকিৎসকদের আজ নিজেদেরই চিকিৎসার প্রয়োজন হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের সম্মুখীন হতে পারেন।

মিথুন রাশি : (২২ মে - ২১ জুন)
সকাল সকালই দাম্পত্য কলহের শিকার হতে পারেন। ব্যবসা-বাণিজ্যে বাধা-বিপত্তি দেখা দেবে। খুচরা ও পাইকারি বাণিজ্যে ঝামেলার সম্মুখীন হতে পারেন। অংশীদারি ব্যবসায় অংশীদারের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে যেতে পারেন। চাকরিজীবীরা কর্মস্থলে কোনো ঝামেলার মোকাবেলা করতে পারেন।

কর্কট রাশি : (২২ জুন - ২২ জুলাই)
সহকর্মী বা অধীনস্থ কর্মচারীর দ্বারা কোনো ঝামেলা হতে পারে। কর্মচারীর ওপর বেশি বিশ্বাস করা ঠিক হবে না। শরীর কিছুটা দুর্বল থাকতে পারে। বাতের ও হাঁটুর ব্যথায় কষ্ট পাওয়ার যোগ প্রবল। অনৈতিক কোনো কাজে আজ না জড়ানোই ভালো।

সিংহ রাশি : (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা দুশ্চিন্তায় পড়তে পারেন। সৃজনশীল কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। রোমান্টিক সম্পর্কে কিছুটা টানাপড়েন আসতে পারে। দীর্ঘদিনের প্রেম ভেঙে যাওয়ার আশঙ্কা আছে। আজ বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ কমে যাবে। পরীক্ষার্থীদের পরীক্ষা চলাকালীন অমনোযোগী হলে আখেরে নিজেদেরই ক্ষতি।

কন্যা রাশি : (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
প্রত্যাশিত কাজে কিছু ঝামেলার সম্মুখীন হতে হবে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সঙ্গে কোনো প্রকার বিরোধ দেখা দিতে পারে। নিকট আত্মীয়ের দ্বারা বাধা-বিপত্তির সম্মুখীন হতে পারেন। আজ যানবাহন নিয়ে কোনো ঝামেলায় পড়তে পারেন।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
চন্দ্রের প্রভাবে দিনটি বিভ্রাটের। যোগাযোগে কিছু বাধা-বিপত্তির আশঙ্কা রয়েছে। পত্রিকা প্রকাশক ও সাংবাদিকদের দিনটি ভালো যাবে না। ছোট ভাইবোনের কেউ কর্মস্থলে ঝামেলায় পড়বে। প্রতিবেশীর কেউ আজ অসুস্থ হয়ে পড়তে পারেন।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
দিনটি আর্থিক দিক থেকে ঝামেলাপূর্ণ। নগদ টাকার সংকটে পড়তে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসা-বাণিজ্যে কিছু বাকি বকেয়া পড়তে পারে। আজ শ্যালক-শ্যালিকার সঙ্গে কোনো কারণে তর্ক-বিতর্ক হওয়ার আশঙ্কা রয়েছে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা কিছু বাধা-বিপত্তির সম্মুখীন হতে পারেন।

ধনু রাশি : (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
সারা দিনই মানসিক দুশ্চিন্তা ও অস্থিরতায় ভুগতে পারেন। বয়স্কদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। সাংসারিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে কিছু মনোমালিন্য দেখা দেবে।

মকর রাশি : (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
আমদানি ও রপ্তানি সংক্রান্ত কাজে প্রশাসনিক কিছু ঝামেলা দেখা দেবে। প্রবাসীদের কাজে বহু ঝামেলার আশঙ্কা। আজ দূরের যাত্রায় কিছু বাধা-বিপত্তির সম্মুখীন হতে হবে। ট্রাভেল এজেন্ট ও ট্যুর অপারেটরদের আশানুরূপ ব্যবসা-বাণিজ্য হবে না। মামলা মোকদ্দমায় ব্যয় বৃদ্ধির আশঙ্কা।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
দিনটি ভালো যাবে না। ঠিকাদারি কাজে কোনো বাধা-বিপত্তি দেখা দেবে। বন্ধুর সাহায্যে ব্যবসায়ীরা কোনো ভালো তথ্য পেতে পারেন। আজ বাড়িতে অসুস্থ কোনো ভাইবোন চিকিৎসার প্রয়োজনে আসতে পারে। চাকরিজীবীরা কিছু বাড়তি আয়ের আশা করতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
কাজেকর্মে নানা রকম বাধা-বিপত্তি দেখা দেবে। পদস্থ কোনো কর্মকর্তার সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। রাজনৈতিক কাজে কোনো লবির প্রচেষ্টায় সাফল্য আশা করা যায়। সাংসারিক দিক ভালো যাবে না। পিতার সঙ্গে কোনো সম্পত্তি সংক্রান্ত বিষয়ে মনোমালিন্য দেখা দেবে।

 
Electronic Paper