ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আশুলিয়ায় প্রাইভেট কারে আগুন

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি
🕐 ১২:৫৯ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

সাভারের আশুলিয়ায় চলন্ত একটি প্রাইভেট কারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। অগ্নিকাণ্ডের ঘটনায় মহাসড়কটিতে প্রায় এক ঘণ্টা যানচলাচল বন্ধ ছিলো।

শুক্রবার (১৫ মার্চ) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়ার বেড়িবাঁধ ব্রিজে এ ঘটনা ঘটে। খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। পরে তাদের আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ঘটনায় প্রাইভেট কারটি সম্পূর্ণ পুড়ে গেলেও কোনো হতাহতর খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস ও স্থানীয় প্রতক্ষ্যদর্শীরা জানান, বেড়িবাঁধ ব্রিজে প্রাইভেট কারে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। পরে তাদের আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থলে প্রাইভেট কারটির কোনো যাত্রী বা চালককে পাওয়া যায়নি। প্রাইভেট কারটি আশুলিয়া থেকে উত্তরার দিকে যাচ্ছিলো।

উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বলেন, দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণের কারণে গাড়িতে থাকা গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয়নি। অন্যথায় বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা ছিলো।

আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইদুর রহমান বাংলানিউজকে বলেন, অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া গাড়িটি রেকার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। কিভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে তা প্রাথমিকভাবে জানা যায়নি। তবে যান্ত্রিক ত্রুটির কারণেই এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

 

 
Electronic Paper