ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রোজগার বৃদ্ধি পাবে মিথুনের, আশা পূরণ হবে তুলার

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:১৭ পূর্বাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ- ২০ এপ্রিল)
উচ্চশিক্ষার জন্য ভালো কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তির যোগ রয়েছে। ব্যবসায়িক কাজে বা চাকরির কোনো প্রয়োজনে বিদেশ যেতে হবে। মানসিক অস্থিরতাকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। আজ বেকারদের ভাগ্য উদয়ের সম্ভাবনা প্রবল। ধর্মীয় কোনো কাজে অংশ নিতে পারেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল- ২১ মে)
কোনো আত্মীয় বা মায়ের সাহায্য লাভের যোগ বলবান। গৃহপালিত পশুপাখি বৃদ্ধি হতে পারে। নতুন গৃহনির্মাণের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। মনের কোনো লালিত স্বপ্নপূরণ হতে পারে।

মিথুন রাশি: (২২ মে- ২১ জুন)
বস্ত্র ও গহনা বিক্রেতা প্রসাধন ও বিলাসী দ্রব্যের বিক্রেতাদের আয়-রোজগার বৃদ্ধির পাবে। ছোট ভাইবোনের চাকরিসংক্রান্ত কাজে অগ্রগতি হবে। আজ আপনার সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

কর্কট রাশি: (২২ জুন- ২২ জুলাই)
আজ আপনার সঞ্চয়ের প্রচেষ্টা বাধাগ্রস্ত হতে পারে। বিক্রয় বাণিজ্যে ভালো আয়ের সুযোগ পাবেন। স্বর্ণালঙ্কার ও মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীরা ভালো রোজগার করতে পারবেন। বকেয়া অর্থ ফেরত পেতে জোর তাগাদা দিন। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।

সিংহ রাশি: (২৩ জুলাই- ২৩ আগস্ট)
মানসিক শান্তি ফিরে পাবেন আজ। আপনার যশ খ্যাতি বৃদ্ধি পাবে। দাদার সম্পত্তি লাভের প্রচেষ্টা সফল হবে। শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। কোনো বৈদেশিক কাজের প্রতি আগ্রহী হয়ে উঠতে পারেন। জীবন সাথীর সাহায্য পাওয়ার যোগ রয়েছে।

কন্যা রাশি: (২৪ আগস্ট- ২৩ সেপ্টেম্বর)
আয়কর ও ট্যাক্সসংক্রান্ত বিষয়ে কিছু ঝামেলা দেখা দেবে। কোনো আত্মীয়ের সঙ্গে দ্বন্দ্ব সংঘাতে জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায়িক কারণে দূরে কোথাও যেতে হতে পারে। ব্যয়বহুল দিন পার করতে পারেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর- ২৩ অক্টোবর)
ব্যবসা-বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। বন্ধু বা কোনো ভাইবোনের দ্বারা উপকৃত হবেন। মনের আশা পূরণ হতে পারে। স্বর্ণ ও রৌপ্যকারদের আয় রোজগার বাড়তে পারে। আজ আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের বেতন বোনাস লাভের যোগ প্রবল।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
কর্মস্থলে কোনো প্রতিযোগিতামূলক কাজে সফল হতে পারেন। প্রভাবশালী কোনো কর্মকর্তা বা নেতার আনুকূল্য লাভের সুযোগ পেয়ে যাবেন। গৃহসুখ বৃদ্ধি হবে। দিনটি ভালো যাবে। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারি চাকরিতে উন্নতির সম্ভাবনা প্রবল।

ধনু রাশি: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
সৃজনশীল কাজের সঙ্গে জড়িতদের আয় রোজগার বৃদ্ধি পাবে আজ। লেখক সাহিত্যিক ও সম্পাদকদের দিনটি বলবান থাকবে। খেলাধুলায় সাফল্য আসবে। প্রেম ও রোমান্সে অগ্রগতি হবে। বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। ইন্স্যুরেন্স থেকে প্রাপ্তির সম্ভাবনা প্রবল। ব্যবসায়িক কারণে কোনো পুলিশি হয়রানির সম্মুখীন হতে পারেন। মামলা মোকদ্দমায় আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল। আজ ঋণ দান বা ঋণগ্রহণ করতে হতে পারে। কোনো পরিচিত শুভাকাক্সক্ষীর মৃত্যু সংবাদ পেতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ অর্থলাভের যোগ রয়েছে। আজ ভাগ্নে-ভাগ্নির জন্য অর্থ ব্যয় হতে পারে। মামলা মোকদ্দমায় বিজয়ী হতে পারবেন। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে কথা চলবে। আজ আপনি সব প্রকার অংশীদারি কাজে সফল হবেন। জীবন সাথীর সাহায্য লাভের যোগ প্রবল।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
হঠাৎ করে অসৎ সঙ্গে পড়ে যেতে পারেন। ছোট মামা বা খালার সাহায্য লাভের সম্ভাবনা আছে। আজ চাকরিজীবী ও ব্যবসায়ীদের কাজকর্মে সাফল্য আসবে। কর্মস্থলে সহকর্মী বা কোনো অধীনস্থ কর্মচারীর কারণে বিপদ থেকে রক্ষা পেতে পারেন।

 

 
Electronic Paper