লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী

প্রিয় ক্যাম্পাস ডেস্ক / ২:২৯ অপরাহ্ণ, মার্চ ১০,২০১৯

সিলেটের প্রথম স্বনামধন্য বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। ৪ মার্চ ২০১৯ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ উপলক্ষে কেক কাটেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী, এবং উপাচার্য অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

স্থায়ী ক্যাম্পাসে স্থানান্তরিত হয়ে লিডিং ইউনিভার্সিটি পরিপূর্ণ জ্যোতি বিকাশ করে চলছে উল্লেখ করে রাগীব আলী বলেন, সিলেটের দক্ষিণ সুরমা এলাকার রাগীবনগরে গড়ে ওঠা সবুজে ঘেরা দৃষ্টিনন্দন স্থায়ী ক্যাম্পাসে মনোরম পরিবেশ এবং নিজস্ব পরিবহন ব্যবস্থাপনা থাকায় শিক্ষার্থীদের অভিভাবকরাও তাদের ছেলেমেয়েদের নিরাপদ যাতায়াতের বিষয়ে চিন্তামুক্ত।

তিনি বলেন, রাস্তা উন্নয়নের কাজ সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রবেশদ্বারে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন করা হয়েছে। ক্যাম্পাসে কেন্দ্রীয় শহীদ মিনারের কাজ ইতোমধ্যে প্রায় শেষ হয়েছে এখন সৌন্দর্যবর্ধনের কাজ চলছে। লিডিং ইউনিভার্সিটি আজকের এ অবস্থানে আসার পথে রয়েছে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা এবং কর্মচারীদের আপ্রাণ চেষ্টা এবং সর্বোচ্চ সহযোগিতা। বিজ্ঞপ্তি

সম্পাদক : ড. কাজল রশীদ শাহীন
প্রকাশক : মো. আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-১৮-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: editorkholakagoj@gmail.com
            kholakagojnews7@gmail.com