ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আয় বৃদ্ধি পাবে মীনের, বিবাদে জড়িয়ে পড়তে পারেন সিংহ

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:৫২ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
আজ আপনার জীবনে নতুন কোনো পরিবর্তন লক্ষ্য করবেন। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য আসবে। দুপুরের পর থেকে ব্যবসায়ীদের আয় রোজগার বাড়বে। চাকরিজীবীদের বকেয়া বেতনের পাশাপাশি বাড়তি কিছু রোজগার হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
দিন দিন জীবন কঠিন হচ্ছে ভাবলে আপনি জীবন আরও কঠিন হয়ে যাবে। জীবনে আপনি যে সমস্যার কথা ভাবছেন সেগুলো আসলে একেবারে জীবনযাপনের অংশ। এগুলোকে আপনি জীবনের একমাত্র অবলম্বন ভাবলে অশান্তি বাড়বে ছাড়া কমবে না। কোনো বন্ধুর দ্বারা উপকৃত হবেন।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
খাদ্য ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা কোনো ভেজালবিরোধী অভিযানের কবলে পড়তে পারেন। দুপুরের পর ভালো কোনো সংবাদ পেতে পারেন। গার্মেন্ট ব্যবসায়ীরা কোনো ভালো অর্ডারের প্রচেষ্টায় সফল হতে যাচ্ছেন। দিনটি বকেয়া অর্থ প্রাপ্তিতে বাধাবিপত্তি দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে না।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
ব্যবসায়ীদের সকালের দিকে কিছু লোকশানের আশঙ্কা রয়েছে। দুপুরের পর আইনগত জটিলতার সম্মুখীন হবেন। শেয়ার বাণিজ্যে দিনের শেষে কোনো সিদ্ধান্ত নিলে পরে পস্তাতে হবে। আজ অংশীদারি কাজে ভুল বোঝাবুঝির যোগ প্রবল।

সিংহ রাশি: (২৩ জুলাই-২৩ আগস্ট)
দুপুরের পর ব্যবসা-বাণিজ্যে কিছু ভালো আয়ের সুযোগ আসবে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারি ব্যবসায় সাফল্য লাভ। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। কাজের লোকের সঙ্গে কোনো কারণে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
দুপুরের পর কাজের লোকের সাহায্য পেতে পারেন। কর্মস্থলে সহকর্মী ও অধীনস্থ কর্মচারীর সাহায্য পেতে পারেন। শরীর স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে। আজ রোমান্টিক বিষয়ে সতর্ক হতে হবে। কোনো গোপন প্রণয়ের কথা ফাঁস হয়ে যেতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
আত্মীয়দের সঙ্গে সাংসারিক বিষয়ে কিছু ঝামেলা হবে। দুপুরের পর শিল্পকলার সঙ্গে জড়িতরা ভালো ফল পাবেন। রোমান্টিক বিষয়ে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয়ে অগ্রগতি হবে। কর্মস্থলে আপনার কোনো রহস্যজনক বাধা বিপত্তির সম্মুখীন হতে হবে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
আজ পাওনা টাকা আদায়ের জন্য চেষ্টা জোরদার করুন। দুপুরের পর সাংসারিক বিষয়ে মায়ের সঙ্গে মতানৈক্য দেখা দেবে। সাংবাদিক সাহিত্যিক ও প্রকাশকদের কাজে কর্মে কোনো রহস্যজনক বাধাবিপত্তি দেখা দেবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
দিনের শেষে মানসিক অস্থিরতা ও চঞ্চলতা বৃদ্ধি পাবে। কোনো তাড়াহুড়ো করে কাজ করলে ঠকতে পারেন। শরীর ভালো যাবে না। দূরের যাত্রার জন্য সকালে ভালো সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
ব্যবসায়িক কাজে কিছু ঝামেলা হতে পারে। দুপুরের পর আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো লাভের আশা রয়েছে। চন্দ্র কেতুর প্রভাবে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। আজ সাংসারিক জীবনে জীবন সাথীর ভুল বোঝাবুঝি হতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
ঠিকাদারি কাজে নতুন কাজের যোগ প্রবল। দুপুরের পর ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু আয়ের যোগ রয়েছে। বন্ধুর সাহায্য পেতে পারেন। সকালের দিকে বড় ভাইবোনের কাছ থেকে কিছু অর্থ পেতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
দুপুরের পর দূরের যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা। আজ ব্যবসায়িক দিক থেকে সকালের দিকে ভালো সাফল্য পাবেন। চাকরিজীবীদের আয় রোজগার বৃদ্ধির যোগ।

 

 
Electronic Paper