ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নারী চিকিৎসককে উত্যক্তের অভিযোগে বখাটে আটক

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
🕐 ৫:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ০৫, ২০২২

 নারী চিকিৎসককে উত্যক্তের অভিযোগে বখাটে আটক

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা ৫০শয্যা হাসপাতালে অসুস্থ হয়ে ভর্তি হয়ে চিকিৎসা নিতে এসে এক নারী চিকিৎসককে উত্যক্তের অভিযোগে মো. শরিফুল ইসলাম (৩২) নামের এক বখাটেকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীরা।

বখাটে শরিফুল ইসলাম উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের মৃত আমির হোসেনের ছেলে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে এ ঘটনা ঘটে। রাতেই ওই বখাটের বিরুদ্ধে তাড়াশ থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নারী চিকিৎসক।

বুধবার (৫ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রাকিবুল ইসলাম জানান, সোমবার রাত ২টার দিকে অসুস্থজনিত কারনে বখাটে শরিফুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরদিন মঙ্গলবার চিকিৎসা শেষে সুস্থ হয়ে বখাটে শরিফুল দুপুর দেড়টার দিকে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র নেয়। ওই দিন বিকেল ৩টার দিকে হাসপাতালের নারী চিকিৎসক দায়িত্ব পালন করে দুপুরের খাবারের জন্য তার সরকারীর বাসভবনে যাচ্ছিলেন।

এ সময় হাসপাতালে মধ্যে নতুন ভবনের গেটে দাড়িয়ে থাকা শরিফুল ইসলাম ওই নারী চিকিৎসককে উত্যক্ত করতে থাকেন। একপর্যায়ে শরিফুল নারী চিকিৎসককে উদ্দেশ্য করে বিভিন্ন ধরনের অশ্লিল অঙ্গ-ভঙ্গি ও বাজে মন্তব্য করেন। তখন ওই নারী চিকিৎসক স্থান ত্যাগ করে বাসায় চলে যান। এরপর দুপুরের খাবার শেষে নারী চিকিৎসক আবারো হাসপাতালে গেলে শরিফুল তাকে উদ্দেশ্য ফের একই ধরনের উত্যক্ত করে।

এ সময় বিষয়টি তার হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের জানালে সবাই মিলে বখাটে শরিফুলকে আটক করে পুলিশে সোর্পদ করেন।

তাড়াশ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে শরিফুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসা হয়। রাতেই ওই নারী চিকিৎসক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

 

 
Electronic Paper