ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৮ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অচেতন অবস্থায় কিশোরী উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
🕐 ৫:২৯ অপরাহ্ণ, অক্টোবর ০৫, ২০২২

অচেতন অবস্থায় কিশোরী উদ্ধার

দিনাজপুরের দিনাজপুরের ফুলবাড়ীতে অচেতন অবস্থায় অজ্ঞাত এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (০৪ অক্টোবর) রাতে ফুলবাড়ী বাসস্ট্যান্ড থেকে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে রংপুর-ফুলবাড়ী রুটের মধ্যপাড়া হতে ফুলবাড়ীগামী বাসে ওই কিশোরী ওঠেন। ফুলবাড়ী বাসস্ট্যান্ডে এসে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়েন। অসুস্থত অবস্থায় নিজের নাম পরিচয় বলতে না পারায় স্থানীয়রা তাকে তৎক্ষণাৎ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এরপর রাত ১১টায় ৯৯৯এ কল করে পুলিশ কে বিষয়টি জানানো হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১১টা ১০মিনিটে ওই কিশোরী কে হাসপাতালে স্থানীয় লোকজন ভর্তি করান। মেয়েটিকে চেতনা নাশক দ্রব্য খাওয়ানো হয়েছে বলে ধারনা করা হচ্ছে।তার অবস্থার অবনতি দেখে গতকাল বুধবার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ওয়ানষ্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোরীর বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার বৈরাগীরচর বলে জানা গেছে। সে চট্টগ্রামে থাকতেন। মুঠোফোনে প্রেমের সম্পর্কের জেরে তার প্রেমিকের সাথে দেখা করতে আসলে সে যৌন হয়রানীর শিকার হয়।

পরে ওই অজ্ঞত প্রেমিক যুবক তাকে বাসে তুলে দেয়। বাসটি ফুলবাড়ী বাসস্ট্যান্ডে পৌঁছলে ওই কিশোরী আরও অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। এ অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় তাকে হাসপাতালে ভর্তি করে বাসের লোকজন। ৯৯৯ এ খবর পেয়ে থানা পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তাকে পুলিশ হেফাজতে নেয়।

ওসি জানান, ওই কিশোরী চিকিৎসকের কাছে ধর্ষণের কথা জানিয়েছেন। পরীক্ষা নিরীক্ষাসহ উন্নত চিকিৎসার জন্য বুধবার তাকে রংপুর ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে নেয়া হয়েছে। তার পরিচয় সনাক্ত সহ বিষয়টি তদন্ত করা হচ্ছে।

 

 
Electronic Paper