ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘আগামী সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে’ : হানিফ

কুদরতে খোদা সবুজ, কুষ্টিয়া
🕐 ৫:১৮ অপরাহ্ণ, অক্টোবর ০৫, ২০২২

‘আগামী সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে’ : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ বলেছেন, এদেশে অসাম্প্রদায়িক চেতনা ধ্বংসের মূলহোতা বিএনপি। মির্জা ফখরুলরা অসুর বধের কথা বলছেন, আসলে অসুরতো তারাই। ২০০১ থেকে ২০০৬ সালে অসুরে দানবের মত তারা ২৬ হাজার আওয়ামী লীগ নেতাকর্মী হত্যা করেছে। 

গ্রেনেড হামলাসহ বার বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। জনগণই তাদের বধ করে আস্তাকুড়ে নিক্ষেপ করেছে। এই অসুর শক্তিকে ধ্বংস করেই তো আওয়ামী লীগ আজকে রাষ্ট্র ক্ষমতায়। নিজেরা অসুর হয়ে তাদের মুখে অসুর বধের কথা ভুতের মুখে রাম নাম।

বুধবার (৫ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাস ভবনে সমসাময়িক রাজনৈতিক ঘটনা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

মাহাবুব উল আলম হানিফ বিএনপির সংলাপ প্রসঙ্গে বলেন, বিএনপি বিভিন্ন ছোট ছোট রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৈঠক করার মাধ্যমে এটাই প্রমান করে তাদের প্রতি জনসমর্থন নেই, আর এ কারণেই আজ তারা ছোট ছোট দলগুলোকে খড়কুটোর মতো আঁকড়ে ধরে ভেসে থাকার চেষ্টা করছে।

তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে হবে, সংবিধান অনুযায়ী বর্তমান সরকার ও এই নির্বাচন কমিশনের অধীনেই হবে এবং নিবন্ধিত সব রাজনৈতিক দল সেই নির্বাচনে অংশগ্রহণ করবে।

নতুন বছরে বিএনপির লাগাতার আন্দোলনের ঘোষনা প্রসঙ্গে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের নামে যদি বিএনপি কোনো নাশকতা করে তাহলে তাদের কঠিন মাসুল দিতে হবে।

আগামী নির্বাচনে রাজনৈতিক জোট নিয়ে জিএম কাদেরের মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, দলকে শক্তিশালী করতে অনেকেই অনেক কথা বলবে, তবে ১৪ দলীয় জোট ভাঙ্গার কোনো সুযোগ নেই।

এসময় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 
Electronic Paper