ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৮ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মদপানে বাধা দেয়ায় নিরাপত্তা কর্মীর ওপর হামলা

শাবিপ্রবি প্রতিনিধি
🕐 ৮:২৫ অপরাহ্ণ, অক্টোবর ০৩, ২০২২

মদপানে বাধা দেয়ায় নিরাপত্তা কর্মীর ওপর হামলা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) টিলায় মদপানে বাধা দেয়ায় মদ্যপ অবস্থায় বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মী মেহেদী ও জুয়েলের ওপর চড়াও হয়ে হামলা করেছে সাময়িক বহিষ্কৃত পুলিশ কর্মকর্তা মো. মশিউর রহমান (বহিস্কৃত এসএসপি) ব্যক্তিগত নম্বর BP8814166284।

বিশ্ববিদ্যালয় সুত্রে জানা যায়, সোমবার (৩রা অক্টোবর) দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয়ের গাজী কালুর টিলা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এসময় মশিউর রহমানের সাথে আরো তিনজন উপস্থিত ছিলেন।

হামলার শিকার নিরাপত্তা কর্মী জুয়েল জানান, 'দুপুর ২টায় আমাদের ডিউটি শুরু হলে আমি আর আমার সহকর্মী টিলার উপরে যায়। চারজন লোক গাজী কালুর মাজারের পাশে মদপান করছিল। আমরা তাদের টিলায় মদপান না করে চলে যেতে বলে টিলার নিচে চলে আসি। কিছুক্ষণ পর আবার গেলে তখনো তাদের টিলায় মদপান করা অবস্থায় দেখতে পায়। তাদেরকে চলে যেতে বললে, মশিউর রহমান আমাদের ওপর চড়াও হন এবং আমাদের কার্ড দেখতে চান। আমরা কার্ড বের করে দিলে অশ্রাব্য ভাষায় গালি-গালাজ করে আমাদের কার্ডটি ছুড়ে ফেলে দেন। পরে আমাদের চড় মারা শুরু করেন। পরে আমরা প্রক্টর অফিসের দারস্থ হয়।'

এদিকে অভিযুক্ত ওই পুলিশ কর্মকর্তার আইডি কার্ড এক সহকারী প্রক্টর দেখতে চাইলে তাকেও বিভিন্ন হুমকি প্রদান করেন এই পুলিশ কর্মকর্তা।

এ বিষয়ে শাবিপ্রবির ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, ঘটনা শুনে অভিযুক্তদের প্রক্টর অফিসে নিয়ে আসা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী জালালাবাদ থানায় সোপর্দ করা হয়েছে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো নাজমুল হুদা খান বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আমাদের নিকট পুলিশ কর্মকর্তাকে হস্তান্তর করেছেন। বিষয়টি আমি আমাদের সিনিয়র অফিসারকে জানিয়েছি। ডিপার্টমেন্টের বিষয় ডিপার্টমেন্ট ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।'

 
Electronic Paper