ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শেরপুর জেলা পরিষদ

নির্বাচনে দুই প্রভাবশালী প্রার্থীর মনোনয়ন দাখিল

শেরপুর প্রতিনিধি
🕐 ৮:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২২

নির্বাচনে দুই প্রভাবশালী প্রার্থীর মনোনয়ন দাখিল

শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ১৯ জন এবং সংরক্ষিত সদস্য পদে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্প‌তিবার (১৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ম‌নোনয়ন জমা দি‌য়ে‌ছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার শানিয়াজ্জামান তালুকদার জানান, চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হচ্ছেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় মনোনীত প্রার্থী এ্যাডভোকেট চন্দন কুমার পাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দলের বিদ্রোহী প্রার্থী, বর্তমান জেলা পরিষদের প্রশাসক হুমায়ুন কবীর রুমান, জেলা জাতীয় পার্টির সভাপতি, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. ইলিয়াছ উদ্দিন ও জেলা পরিষদের সাবেক সদস্য জাকারিয়া বিষু। বৃহস্পতিবার দুপুরে দলের নেতাদের সাথে নিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় মনোনীত প্রার্থী এ্যাডভোকেট চন্দন কুমার পাল জেলা প্রশাসক সাহেলা আক্তারের কাছ মনোনয়নপত্র দাখিল করেন।

অপরদিকে, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দলের বিদ্রোহী প্রার্থী, বর্তমান জেলা পরিষদের প্রশাসক হুমায়ুন কবীর রুমান জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন। গত নির্বাচনেও দলীয় প্রার্থী এডভোকেট চন্দন কুমার পালের সাথে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন হুমায়ুন কবীর রুমান।

একইদিন বিকেলে জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন জাপা নেতা ইলিয়াছ উদ্দিন। এছাড়া একই অফিসে মনোনয়নপত্র দাখিল করেন জেলা পরিষদের সাবেক সদস্য জাকারিয়া বিষু।

জেলা নির্বাচন অফি‌সের তথ‌্য ম‌তে, সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে ৫ জন, ২ নং ওয়ার্ডে ৩ জন, ৩নং ওয়ার্ডে ৩ জন, ৪নং ওয়ার্ডে ৫ জন ও ৫ নং ওয়ার্ডে ৩জনসহ সর্বমোট ১৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ডে ৪ জন ও ২নং ওয়ার্ডে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

 
Electronic Paper